Site icon The News Nest

‘মাদক চক্রী’-র খোঁজে বাড়িতে হানা, নোটিস পাঠানো হল বিবেক ওবেরয়ের স্ত্রীকে

vivek

নতুন করে বিপাকে ওবেরয় পরিবার। ওবেরয়দের মুম্বইয়ের বাড়িতে তল্লাসির পর এবার বিবেক ওবেরয়ের স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে নোটিস পাঠাল সিসিবি। সান্ডালহুড মাদক মামলায় বিবেক ওবেরয়ের শ্যালক আদিত্য আলভার নাম জড়ানোর পর থেকেই শুরু হয় শোরগোল।

আদিত্য আলভার খোঁজে বৃহস্পতিবার বিবেক ওবেরয়ের মুম্বইয়ের বাড়িতে তল্লাসি চালায় সিসিবি। সেখানে আদিত্যর খোঁজ পাওয়া যায়নি। এরপরই আদিত্য আলভার নামে জারি করা হয় লুকআউট নোটিস। বৃহস্পতিবার ওবেরয়দের বাড়িতে তল্লাসির পর শুক্রবার বিবেকের স্ত্রীর নামে নোটিস পাঠায় সিসিবি। যদিও বিবেক ওবেরয়দের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

মাদক যোগের অভিযোগ নিয়ে শুধু মুম্বই নয়, দক্ষিণী সিনেমার জগতেও এখন আলোড়ন চলছে। সেখানেও অভিনেতা-অভিনেত্রী ও গায়ক-গায়িকাদের একাংশের কাছে মাদক পৌঁছে দেওয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। কন্নড় সিনেমার দুই অভিনেত্রী-সহ ১৫ জনকে গ্রেফতারও করা হয়েছে। কর্নাটক পুলিশের দাবি, সে রাজ্যের প্রাক্তন মন্ত্রী জিভারাজ আলভার পুত্র আদিত্য মাদক চক্রের সঙ্গে বিরাট ভাবে জড়িত।

মাদক মামলায় কন্নড় ছবির অভিনেত্রী-সহ কয়েক জন গ্রেফতার হওয়ার পরেই আদিত্য বেপাত্তা হয়ে যান। আদিত্য আবার বিবেকের আত্মীয়। তাঁর খোঁজেই বিবেকের বাসভবনে আজ পৌঁছে গিয়েছিল পুলিশ। বেঙ্গালুরু পুলিশের যুগ্ম কমিশনার সন্দীপ পাটিল বলেন, ‘‘আদিত্য পালিয়ে বেড়াচ্ছেন। বিবেক ওবেরয় তাঁর আত্মীয়। আমরা খবর পেয়েছিলাম, ওবেরয়ের  বাড়িতে রয়েছেন আদিত্য। সে জন্যই আমরা খুঁজতে গিয়েছিলাম। এ ব্যাপারে ওয়ারেন্ট হাতে নিয়েই ওই বাড়িতে পৌঁছেছিল ক্রাইম ব্রাঞ্চের দলটি।’’

আরও পড়ুন: ফ্যাশন ফিয়েস্তা! মধুমিতার ইন্সটা গ্যালারি থেকে নিতেই পারেন পুজো সাজের অনুপ্রেরনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগকে সামনে এনে কিছু দিন আগেই দীপিকা পাড়ুকোন-সহ বলিউডের একাধিক নামী অভিনেত্রী ও তাঁদের সহকারীদের জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল বুরো। এ বার ‘স্যান্ডালউড’ নামে পরিচিত কন্নড় সিনেমা জগতে মাদক যোগের খোঁজ করতে কর্নাটকের পুলিশ পৌঁছল মুম্বইয়ে। তা-ও আবার স্বয়ং মোদীর চরিত্রে অভিনয় করা অভিনেতার বাড়িতে!

উল্লেখ্য,  গতকাল নতুন করে রিলিজ হয়েছে তাঁর সিনেমা ‘পিএম নরেন্দ্র মোদী’। আনলক-৫ পর্বে দেশের সিনেমা হলগুলিতে যে সব এ দিন রিলিজ হয়েছে, তার মধ্যে রয়েছে এই সিনেমাটি। যেখানে তিনি একেবারে মোদীর ভূমিকায়।

আরও পড়ুন: শারীরিক কষ্ট হলেও মানসিকভাবে শক্ত আছি, বললেন করোনাক্রান্ত গায়ক – অভিনেতা তাহসান খান

 

Exit mobile version