Site icon The News Nest

‘মাইরি বলছি, আর খৈনি খাব না’, এবার টুম্পা ডান্সে মাতলেন দর্শনা

darshana

টুম্পা ডান্সে মেতে রয়েছেন টলি পাড়ার নায়িকারা। তৃণার পর এ বারে দর্শনা। এখানেও দর্শনা একা নন। হেয়ার স্টাইলিস্ট সন্তোষী সাহা ও ডিজাইনার কিয়ারা সেনও টুম্পা-র তালে পা মেলাচ্ছেন।

জানলা দিয়ে বউ পালানোর পরই, লাইফে টুম্পা এল…। কে বউ, আর কে এই টুম্পা (Tumpa Sona), এ নিয়ে এই মুহূর্তে ওয়েব অডিয়েন্সের কোনও কনফিউশন থাকার কথা নয়। কারণ পরিচালক অরিজিৎ সরকারের ‘রেস্ট ইন প্রেম’ সিরিজের ‘টুম্পা সোনা’ গান রীতিমতো ভাইরাল। সাধারণ দর্শক থেকে সেলেব্রিটি সকলেই নাচছেন এই গানের তালে। কখনও অনির্বাণের বিয়েতে সৃজিত, অনির্বাণ, রুদ্রনীল। কখনও বা ধারাবাহিক ‘খড়কুটো’র অফ ক্যামেরায় চলছে টুম্পা গানের সঙ্গে নাচ। কখনও বা মেয়ের প্রি-বার্থডে সেলিব্রেশনে জমিয়ে নাচছেন শ্রীলেখা। এবার সেই তালিকায় যোগ হল দর্শনার নাম।

আরও পড়ুন: ‘গৌরবময়’ দেবলীনা! সামনে এল বৌভাতের প্রথম ছবি

সদ্য মেকআপ রুমে হেয়ারস্টাইলিস্ট এবং ডিজাইনারকে সঙ্গে নিয়ে এই গানের সঙ্গে নেচে রিল ভিডিও তৈরি করেন দর্শনা। পরে তা আপলোড করেন ইনস্টাগ্রামে। টুম্পা জ্বরে তিনিও আক্রান্ত, এ বেশ স্পষ্ট অনুরাগীদের কাছে। শৌভিক ভট্টাচার্যের পরিচালনায় ‘মৃগয়া’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত নায়িকা। এই ছবিতে অঙ্কুশের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। আরও এক নতুন জুটি উপহার পাবে টলি পাড়া।

মডেলিং থেকে ধীরে ধীরে বড় পর্দায় নিজের জায়গা তৈরি করে নিয়েছেন দর্শনা বণিক। শুধু বাংলায় নয়, তিনটি দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। একটা হিন্দি ছবি ও ওয়েবসিরিজেও কাজ করেছেন দর্শনা। ‘অপারেশন সুন্দরবন’ বলে একটি বাংলাদেশি ছবির শ্যুট শেষ করলেন কিছু দিন আগেই।

আরও পড়ুন: ভাঙা বিয়ে থেকে একাধিক প্রেম, জন্মদিনে জেনে নিন স্বস্তিকা মুখোপাধ্যায় সম্পর্কে কিছু না জানা তথ্য

 

Exit mobile version