Site icon The News Nest

রঙ বাহারি মনোকিনিতে শরীরী হিল্লোল, নেটিজেনদের বুকে ঝড় তুললেন দর্শনা

Darshana Banik 768x512 1

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। দর্শনার নাম শুনলেই যেন পাগল হয়ে যায় অনেক পুরুষ মন।দর্শনার মিষ্টি হাসি, চোখের চাহনি, আকর্ষণীয় চেহারা যেন নজর কাড়ে হাজার হাজার ভক্তের।দর্শনা টালিউডের পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় । সেই সঙ্গে নেটদুনিয়ায়। দর্শনার পোস্ট করা সমস্ত ছবিই যেন ভাইরাল হয়ে যায়। আর এবারও তার ব্যতিক্রম হল না।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি সিজলিং হট ছবি পোস্ট করলেন দর্শনা। সুইমিং পুলের ধারে রঙ বাহারি মনোকিনির ফাঁকে সুস্পষ্ট তাঁর গোলাপি অন্তর্বাস। নায়িকার বক্ষবিভাজিকা ঝড় তুলছে ভক্ত মনে।

এই লাস্যময়ীর শরীরী হিল্লোলে কুপোকাত নেটিজেনরা। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে দর্শনার ফলোয়ার সংখ্যা। ২০১৮ সালে হরর ছবি ‘জোজো’-র সঙ্গে টলিউডে পা রাখেন দর্শনা। এরপর চুটিয়ে কাজ করছেন দক্ষিণের ছবিতে, ইতিমধ্যেই পা রেখেছেন বলিউডেও।

আরও পড়ুন: ‘দাদা’ তৈমুরের কোলে ছোট নবাবপুত্র, মাতৃদিবসে প্রথমবার দুই সন্তানের ছবি পোস্ট করলেন করিনা

দর্শনার ফ্যাশন আর স্টাইল স্টেটমেন্ট সর্বদাই থাকে চর্চার শিরোনামে। শীঘ্রই ওপার বাংলার ছবিতেও ড়েবিউ করতে চলেছেন দর্শনা। তাঁর প্রথম ঢালিউডি ছবির হিরো শাকিব খান। ছবির নাম অন্তরাত্মা।

এর আগে একটি রিল ভিডিয়োয় দর্শনার বক্ষ বিভাজিকা নিয়ে মন্তব্য করা হয়েছিল। তখন দর্শনা জানিয়েছিলেন, কয়েক বছর আগে পর্যন্ত ভয় পেতেন অভিনেত্রী। তাঁর মনে হত, যদি পরিবারের কেউ এগুলো দেখে নেন, তা হলে কী হবে! তাঁর কথায়, ‘‘মন খারাপ করতাম। কিন্তু এখন আর এসে যায় না। যাই পরি না কেন, মানুষ কথা বলবেই। আমার মনে হয়, এ ধরনের মানসিকতা বদলানো যেতে পারে না। পাল্টাতে হলে তাঁদের বড় হওয়া, তাঁদের পরিবার— সব কিছু নিয়ে প্রশ্ন তুলতে হবে। সেটা সম্ভব নয়।’’

আরও পড়ুন: তৃতীয় বিবাহবার্ষিকীতে একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দিলেন রাজ্ – শুভশ্রী

Exit mobile version