Site icon The News Nest

করোনা আক্রান্ত দীপিকা, হাসপাতালে ভর্তি প্রকাশ পাড়ুকোন, সংক্রমণ ছড়িয়েছে গোটা পরিবারে

deepika padukone twitter instagram posts deleted

করোনার কবলে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সকালেই খবর পাওয়া গিয়েছিল, কোভিডে আক্রান্ত তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন। বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি রয়েছেন ব্যাডমিন্টন কিংবদন্তি। কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর মেয়ের আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। আপাতত তিনি বেঙ্গালুরুর বাড়িতেই রয়েছেন পরিবারের সঙ্গে।

মঙ্গলবার দুপুরে পাওয়া খবর অনুযায়ী, কোভিড আক্রান্ত দীপিকার পুরো পরিবার। ১০ দিন আগে প্রকাশ, তাঁর স্ত্রী উজ্জ্বলা এবং ছোট মেয়ে অনিশার উপসর্গ দেখা গিয়েছিল। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে প্রকাশের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেছেন, “করোনা পরীক্ষা করা হলে ফল পজিটিভ আসে। নিভৃতবাসে ছিল ওরা। প্রকাশের জ্বর না কমায় শনিবার হাসপাতালে ভর্তি করা হয় ওকে।” তবে প্রকাশ ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বলেও জানিয়েছেন তিনি। দিন তিনেকের মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যেতে পারেন।

আরও পড়ুন: ৩৩-এ পা দিলেন অনুষ্কা শর্মা, জানুন বিরাটের সঙ্গে তাঁর প্রথম দেখার ঘটনা

গত মাসে মুম্বই থেকে বেঙ্গালুরু যান দীপিকা। সঙ্গে ছিলেন তাঁর স্বামী অভিনেতা রণবীর সিং। মহারাষ্ট্রে ১৫ দিনের লকডাউন ঘোষণা করার পরেই তাঁদের দু’জনকে মুম্বই বিমানবন্দরে দেখতে পাওয়া যায়। কয়েক দিনের জন্য দীপিকার পরিবারের সঙ্গে সময় কাটাতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু সেখানে করোনার কবলে পড়ল গোটা পরিবার।

১৯৭০-‘৮০ দশকের ভারতীয় সেরা শাটলারদের মধ্যে অন্যতম ছিলেন প্রকাশ পাড়ুকোন। দেশের প্রথম ব্যাডমিন্টন তারকা হিসেবে ১৯৮০ সালে অল ইংল্যান্ড ওপেন জয়ের নজির গড়েছিলেন তিনি। প্রকাশ পাড়ুকোনের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে একমাত্র পুল্লেলা গোপীচাঁদই অল ইংল্যান্ড ওপেন জয়ের রেকর্ড গড়তে পেরেছিলেন। ১৯৮১-তে সেই মেগা টুর্নামেন্টে রানার-আপ হয়েছিলেন প্রকাশ। তাঁর সময় ব্যাডমিন্টনে রীতিমতো স্বর্ণযুগের সাক্ষী থেকেছে দেশবাসী। তবে অবসরের পরও ব্যাডমিন্টনের সঙ্গে যুক্ত থেকেছেন প্রকাশ পাড়ুকোন। ১৯৯১-এ ভারতীয় ব্যাডমিন্টন সংস্থার চেয়ারম্যান হয়েছিলেন। কোচিংও করিয়েছেন দীর্ঘদিন।

আরও পড়ুন: ‘আরও একটা কাশ্মীর হচ্ছে বাংলা’, বিতর্কিত টুইটের জেরে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড

 

Exit mobile version