Site icon The News Nest

Gehraiyaan মুক্তির আগে ফিরে দেখা দীপিকা পাড়ুকোনের সেরা ৭ অনস্ক্রিন চুম্বন দৃশ্য

KISS

দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়াঁ’ ছবির ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই সিদ্ধান্ত চতুর্বেদী আর দীপিকার একাধিক চুম্বনের দৃশ্য নিয়ে হইচই পড়ে গিয়েছে বলিউডে। অনেকেই বলছেন, বহুদিন পর সিনেমার পর্দায় ফিরে এসে দীপিকা যেন তাঁর সাহসীপনাকেই ফুটিয়ে তুলছেন সবচেয়ে বেশি।

তবে সিনেমার পর্দায় এর আগেও বহুবার, বহু নায়কের ঠোঁটে ঠোঁট রেখেছেন দীপিকা পাড়ুকোন। শুধু বলিউডে নয়, হলিউড নায়কের সঙ্গে লিপলকে আটকে গিয়েছিলেন দীপিকা। ‘গেহরাইয়াঁ’ মুক্তি পাওয়ার দুদিন আগে ফিরে দেখা সেই সব উষ্ণ মুহূর্ত…

XXX: Return of Xander Cage ছবি থেকেই হলিউডে পা রাখেন দীপিকা। এই ছবিতেই হলিউডের জনপ্রিয় নায়ক ভিন ডিজেলের সঙ্গে ঠোঁটঠাসা চুমু খেয়ে শিরোনামে উঠে আসেন দীপিকা পাড়ুকোন। এই চুমুর ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল সিনেমহলে।

তখন সবে প্রেমের সূত্রপাত। রণবীর কাপুরকে ভুলিয়ে দীপিকা তখন মজেছেন রণবীর সিংয়ের সঙ্গে। ঠিক সেই সময়ই সঞ্জয় লীলা বনশালির হাত ধরে রামলীলা ছবিতে জুটি বাঁধেন রণবীর ও দীপিকা। দুজনের রসায়ন বুঝতে দেরি করেননি বনশালি। আর তাই তো ছবিতে রাখলেন একের পর এক চুমুর দৃশ্য।

আরও পড়ুন: Mouni Roy Honeymoon: কাশ্মীরে হানিমুনে Mouni Roy, পোস্ট করলেন রোমান্সে ভরপুর ছবি

সইফ আলি খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন। লাভ আজকাল, ককটেল ও রেস ছবিতে সইফের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য ও চুম্বন নজর কেড়েছিল দর্শকদের।

প্রেমের সম্পর্কে তখন ইতি পড়েছে। তবে ছবির পর্দায় তা দেখানো মানা। তাই তো তামাশা ছবিতে যখন রণবীর কাপুরের ঠোঁটে ঠোঁটে রাখেন দীপিকা, তা দেখে তুমুল হইচই শুরু। অনেকে তো মনে করেছিলেন এই চুমু দিয়েই হয়তো প্রেম ফিরবে আবার।

 

দীপিকার চুমুর তালিকায় রয়েছেন ইমরান খান ও নীল নীতিন মুকেশ। কার্তিক কলিং কার্তিক ছবিতে ফারহান আখতারের সঙ্গে দীপিকার চুমুও দারুণ জনপ্রিয়।

আরও পড়ুন: Jhund: পথশিশুদের ফুটবল কোচ অমিতাভ, মুক্তি পেল ‘ঝুন্ড’-এর টিজার

Exit mobile version