Mouni Roy shares new photos of her honeymoon with Suraj Nambiar on Instagram

Mouni Roy Honeymoon: কাশ্মীরে হানিমুনে Mouni Roy, পোস্ট করলেন রোমান্সে ভরপুর ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই বিয়ে সেরেছেন বলি অভিনেত্রী মৌনি রায় ও দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নামবিয়ার।এবার নবদম্পতির দেখা মিলল কাশ্মীরে। তাঁরা হনিমুনের জন্য কাশ্মীরে গেছেন বলে জানা গিয়েছে। বরফে মোড়া সাদা পাহাড়ে শীতের পোশাক পড়ে ভালোবাসার রঙে রঙ্গিন হয়ে উঠেছেন নবদম্পতি। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তাঁদের কিছু ভালোবাসার মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

সুন্দর বাদামী রঙের সোয়েটার, নীল জিনস ও পিঙ্ক কালারের জুতো বেশ মানাচ্ছে অভিনেত্রী মৌনীকে। কম যাচ্ছেন না সুরজও। সবুজ সোয়েটার ও ছাই রঙেরর প্যান্টে বেশ হ্যান্ডসাম লাগছে তাঁকে। খোলা চুলে সৌন্দর্য যেন আরও বেড়ে গেছে অভিনেত্রীর। কাশ্মীরের স্নো-ফলে চুটিয়ে যে আনন্দ উপভোগ করছেন নবজুটি তা বোঝার অবকাশ রাখে না।

আরও পড়ুন: Prithviraj: ‘হিন্দু ভাবাবেগে আঘাত!‘ এবার করনি সেনার রোষে অক্ষয়ের পৃথ্বীরাজ

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)


উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি প্রেমিক দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নামবিয়ারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী মৌনি রায় । মৌনি ও তাঁর প্রেমিক ঐতিহ্যবাহী বাঙালি মতেই বিয়ে সেরেছেন। করোনা মহামারীর কারণে অনেক সাবধানতায় তিনি তাঁর বিয়ে সেরেছেন। তবে তাঁর বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা ও পরিবারের সদস্যরা।

বলি অভিনেত্রী মৌনিকে দেখা যাবে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। লাভবার্ড রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও এই ছবিতে থাকবে অমিতাভ বচ্চন, নাগার্জুন ও ডিম্পল কাপাডিয়াও।

আরও পড়ুন: Lata Mangeshkar: ‘অ্যায় মেরে ওয়াতন কে লোগোঁ’ – জন্ম-মৃত্যুর সমাপতনে জড়িয়ে গেলেন লতা ও কবি প্রদীপ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest