Site icon The News Nest

Dev: ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিলেন দেব, সঙ্গী রুক্মিণী?

WhatsApp Image 2023 03 26 at 1.19.02 PM

টলিউডের অন্যতম পছন্দের এবং জনপ্রিয় জুটি হলেন দেব এবং রুক্মিণী মৈত্র। দুজনের হাতেই এখন অনেক কাজ। যে যাঁর নিজের কাজেই ব্যস্ত ছিলেন এতদিন। রুক্মিণী সদ্যই বিনোদিনীর শ্যুটিং শেষ করলেন। অন্যদিকে দেবও ব্যস্ত ছিলেন বাঘাযতীন নিয়ে। সেই শ্যুটিং করতে গিয়ে অভিনেতা আবার চোখে চোটও পেয়েছিলেন। কিন্তু দুজনেই এখন সেসব ব্যস্ততা কাটিয়ে নিজেদের জন্য সময় বের করে নিলেন। ছুটি কাটাতে গেলেন মালদ্বীপে। তাঁদের ইনস্টাগ্রাম অন্তত তেমনই আভাস দিচ্ছে।

রবিবার সকালে সেই ছবিই সকলের সঙ্গে ভাগ করে নিলেন দেব। রুক্মিণীও নিজের ইনস্টাগ্রামে স্টোরি দিয়েছেন। যেখানে যত দূর চোখ যায় শুধুই নীল জলরাশি। চারদিক ফাঁকা। শুধুই যেন শান্তি। আর অন্য দিকে দেবও পোস্ট করেছেন ছবি। সবুজে মোড়া চারিদিক। মাঝে সুইমিং পুল। সেই পুলের পাশে গালে হাত দিয়ে বসে নায়ক। না, তবে নায়ক-নায়িকাকে একফ্রেমে দেখা যায়নি। কিন্তু ইনস্টাগ্রামে তাঁদের ছবি দেখে অনেকেই অনুমান করেছেন যে তাঁরা হয়তো একসঙ্গেই ছুটি কাটাতে গিয়েছেন।

আরও পড়ুন: Hoichoi Web Series: না জানিয়ে ‘ইন্দুবালা’ থেকে বাদ গান, অপমানিত-লজ্জিত জয়তী চক্রবর্তী

আগামীতে দেবকে বাঘাযতীন হিসেবে বড়পর্দায় দেখা যেতে চলেছে। পুজোর সময় আসছে এই ছবি। অরুণ রায় এটির পরিচালনা করেছেন। এখনও পুরোপুরি শেষ হয়নি এই ছবির শ্যুটিং। তবে জানা গিয়েছে অনেকটাই নাকি হয়ে গিয়েছে এই ছবির কাজ। অন্যদিকে আগামীতে রুক্মিণী বিনোদিনী হয়ে ধরা দেবেন বড়পর্দায়।

আরও পড়ুন: Akorik: অসম বয়সী সম্পর্কের গল্প বলবে ঋতুপর্না – ভিক্টর অভিনীত ‘আকরিক’, প্রকাশ্য়ে ট্রেলার

Exit mobile version