Site icon The News Nest

Dev: স্বজনহারা দেব তড়িঘড়ি ছুটলেন মেদিনীপুর, শোকের ছায়া অধিকারী পরিবারে

dev

স্বজনহারা দেব (Dev), শোকের ছায়া অধিকারী পরিবারে। জানা যাচ্ছে, দেবের জ্যেঠু তারাপদ অধিকারীর মৃত্যু হয়েছে। শুক্রবার হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন তিনি। মৃত্যুকালে তারাপদ অধিকারীর বয়স হয়েছিল ৬৫ বছর।  জেঠুর মৃত্যুর খবর পেয়ে আজ সকালেই দেশের বাড়ি অর্থাৎ মেদিনীপুরে ছুটেছেন দেব এবং তাঁর পরিবার।  জেঠুর শেষকৃত্যে যোগ দিতেই রওনা হয়েছেন তিনি।

সূত্রের খবর, দেবের বাবা প্রথম মুম্বইয়ে পাড়ি দিয়েছিলেন তারাপদ অধিকারীর হাত ধরেই। মুম্বইয়ে কাজ করতেন তারাপদবাবু। তাঁর সঙ্গে থেকেই দেবের বাবা মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি ও ক্যাটারিং ব্যবসার সঙ্গে সংযোগ করতে পারেন। সেখান থেকেই দেবের অভিনয় জগতে প্রবেশ ঘটে। তবে এই মুহূর্তে দেবের জ্যেঠু তারাপদ অধিকারী তাঁর মেদিনীপুরের বাড়িতেই থাকতেন। শোকে মুহ্যমান অধিকারী বাড়ির সকলে।

আরও পড়ুন: Shah Rukh Khan: বিশ্বকাপ ফাইনালে দীপিকার সঙ্গে থাকবেন কিং খানও! করবেন ‘পাঠান’ প্রচার

একেই ছবির প্রোমোশন তাঁর সঙ্গে ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্বও, একাধারে সব সামলাচ্ছেন দেব। তাঁর মধ্যেই পরিবারের এই খারাপ সময়ে নিজেকে গুটিয়ে না রেখে বাড়ির ছেলে হিসেবে কর্তব্যপরায়ণ সে। এমনিতেও এককথায় ফ্যামিলি ম্যান দেব।

এদিকে বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেব। তাঁকে দেখা যায় ইন্দো-ওয়েস্টার্নের সংমিশ্রনে তৈরি একটি ফিউশন পোশাকে।

তাঁর সঙ্গে দেখা গিয়েছিল বন্ধবী রুক্মিণী মৈত্রকেও। চলচ্চিত্র উৎসবে থালি গার্ল হয়ে হাজির হয়েছিলেন রুক্মিণী। এদিকে খুব শীঘ্রই মুক্তি পাওয়ার কথা দেব, মিঠুন চক্রবর্তী, মমতা শঙ্কর অভিনীত ছবি ‘প্রজাপতি’। যেখানে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য, কৌশানি মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং কণীনিকা বন্দ্যোপাধ্যায়দেরও দেখা যাবে।

আরও পড়ুন: Devoleena Bhattacharjee: শাহনাওয়াজকে বিয়ে করে হিন্দুত্ববাদীদের গাল খাচ্ছেন ‘গোপীবহু’! দিলেন কড়া জবাবও

 

Exit mobile version