Site icon The News Nest

দুর্গাপুজো কিভাবে কাটাচ্ছেন সদ্য বাবা – মা হওয়া ‘হিয়ান’ জুটি?

hiyan

টেলিকাস্ট বন্ধ হয়ে গেছে স্টার জলসার জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’। দর্শকের প্রিয় ধারাবাহিক বন্ধের প্রতিবাদেই কার্যত তোলপাড় হয়ে গিয়েছিল সোশ‍্যাল মিডিয়াতে। প্রিয় জুটি উজান ও হিয়া ওরফে ‘হিয়ান’কে আর দেখা যাবে না টিভির পর্দায়, এই দুঃখ কিছুতেই মেনে নিতে পারছিল না এখানে আকাশ নীলের দর্শকরা।

মেগা শেষের আগে অনুরাগীরা তাঁদের বিরহে বিরহী। ‘হিয়ান’ জুটিও ভুলে যাননি তাঁদের। তাই ষষ্ঠীর সকালে সদ্যোজাত সন্তানকে নিয়ে হিয়া আর উজান ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিষ্টি শুভেচ্ছা। ক্লিপিংস ক্লিক করলেই যেখানে দেখা যাবে উজানের পুজো সাজ। হলদে পাঞ্জাবি, সাদা চোস্ত। সঙ্গে জহর কোট। লালপেড়ে গরদে হিয়ার দেবী বরণ। কখনও সে নীলাম্বরী। ঢাকের তালে কোমরও দুলেছে তাঁদের।

আরও পড়ুন: শাড়ি, খোলা চুল, ছোট্ট টিপ! করোনা সতর্কতা মেনেই পুজোর আনন্দে মেতে উঠলেন রচনা

সন্তান জন্মেছে, প্রেমে কিন্তু ভাটা পড়েনি! খুদের কচি মুখও ‘উজান’ শন শেয়ার করেছেন মহানন্দে। ভালবাসা অফুরন্ত, যাওয়ার আগেও অনুরাগীদের এই বার্তা দিয়ে গিয়েছেন ‘হিয়ান’। বিশেষ করে তাঁদের ঘনিষ্ঠ দৃশ্য,  ‘ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড’-এ! কখনও প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে খু-উ-ব কাছে টেনে নিয়েছেন এক জন আরেক জনকে।

আচমকা ‘এখানে আকাশ নীল’-এর সমাপ্তি ঘোষণায় একটা সময় প্রবল দর্শক-অসন্তোষের মুখে পড়তে হয়েছিল চ্যানেল কর্তৃপক্ষকে। যত ক্ষোভ তৈরি হয়েছিল দর্শক-মনে, ধুয়ে মুছে সাফ ঘনিষ্ঠের দৃশ্য গুণে।

আরও পড়ুন: উৎসবের আমেজে প্রিয়াঙ্কা, গোল্ডেন সুইম স্যুটে ধরা দিলেন ক্যামেরার সামনে

Exit mobile version