Site icon The News Nest

সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিয়ের ভিডিও

neha rohanpreet wedding 1200

পরনে পিচরঙা লেহঙ্গা। টুকটুক করে পাগড়ি পরা বরের পিছনে হেঁটে চলেছেন। তিনিও মানানসই শেরওয়ানি পরেছেন। গোলাপি রঙের গাঁটে বাঁধা দু’জনে। মনেও যেন গোলাপি রং লেগেছে। এভাবেই প্রেমিক রোহনপ্রীত সিংয়ের (RohanPreet Singh) সঙ্গে বিয়ে সারলেন নেহা কক্কর (Neha Kakkar)। নিজে এখনও ইনস্টাগ্রামে বিয়ে ছবি বা ভিডিও আপলোড করেননি। কিন্তু প্রযুক্তির বিপ্লবে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়েই পড়েছে। পেয়েছে ভাইরাল তকমা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘নেহু দা বিয়া’ (Nehu Da Viah)।

বেশ কিছুদিন ধরেই নেহা কক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে তাঁরা বিয়ে করবেন কি না, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করে। যে গুঞ্জনে ঘৃতাহুতি দেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, নেহা কক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের পরিচয় হয় সম্প্রতি। পরিচয়ের কয়েক দিনের মধ্যে নেহা কক্কর কীভাবে বিয়ের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রশ্ন তোলেন উদিত-পুত্র।

আরও পড়ুন: পাঁচ মাস পর ফের ক্যামেরা বন্দী কোয়েল পুত্র, এবার ছেলের নাম জানালেন নায়িকা

কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালোবাসার মানুষ রোহনপ্রীতের কথা জানিয়েছিলেন নেহা কক্কর। শোনা গিয়েছিল ২৪ তারিখ তাঁর বিয়ে। কিন্তু তা নিয়ে কিছু না জানিয়েই একটি মিউজিক অ্যালবাম লঞ্চ করেছেন নেহা। ‘নেহু দ্য বিহা’ সেখানে রোহনপ্রীত গান করেছেন তাঁর সঙ্গে। এর পরেই সকলে বলতে শুরু করেন তার মানে এবারেও বিয়েটা করছেন না নেহা। কিন্তু না সকলকে ভুল প্রমান করলেন নেহা।  সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শনিবার রোহনপ্রীত সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন।

সূত্রের নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়ের আসর দিল্লিতে বসলেও, তাঁদের রিসেপশন হবে পঞ্জাবে। তবে পরিবার এবং ঘনিষ্ঠদের পাশাপাশি আর কে কে নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের রিসেপশনে হাজির হবেন, সে বিষয়ে জানা যায়নি কিছু।পরিবর্তিত পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না জানালেও বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি রাখছেন না নেহা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে রোকা ও গায়ে হলুদের ভিডিও।

আরও পড়ুন: মহেশ ভাটের ছত্রছায়াতেই চলে মাদক ও মহিলা সরবরাহ! ভাগ্নের স্ত্রীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ পরিচালকের

 

Exit mobile version