Site icon The News Nest

মা হতে চলেছেন শ্রেয়া ঘোষাল, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

ghosal

বৃহস্পতিবার সকাল সকাল সুখবর দিলেন সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল। টুইটারে জানালেন, মা হতে চলেছেন তিনি। লিখলেন, ‘শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসার পথে’। তারপর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে ট্যাগ করে লিখেছেন, ‘আমি ও শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত। আমাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের আশীর্বাদ ও শুভকামনা আমাদের প্রয়োজন’।

এদিন প্রেগন্যান্সি নিউজ জানানোর সঙ্গে সঙ্গে বেবি বাম্পের একটি মিষ্টি ছবিও পোস্ট করেন শ্রেয়া। সেখানে সমুদ্রের নীল জলের রঙের ড্রেসে পাওয়া গেল জাতীয় পুরস্কার জয়ী এই গায়িকাকে। ডলফিন থেকে নানান সামু্দ্রিক মাছ প্রিন্ট করা রয়েছে এই ড্রেসে। নিজের বেবি বাম্পের দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন শ্রেয়া, মুখে ফুটে উঠেছে মাতৃত্বকালীন আভা। বেবি বাম্পটিকে দু হাত দিয়ে আগলে থাকতে দেখা গেল শ্রেয়াকে।

আরও পড়ুন: জাভেদ আখতারের দায়ের করা মানহানির মামলায় ফের বিপাকে কঙ্গনা, জারি গ্রেফতারি পরোয়ানা

আগামী সপ্তাহেই শ্রেয়ার জন্মদিন, আর তার ঠিক আগে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন তারকা। তবে কবে সন্তানের জন্ম দেবেন শ্রেয়া, সেই নিয়ে অবশ্য কিছু জানানি গায়িকা।  উল্লেখ্য,শ্রেয়ার স্বামী শিলাদিত্য পেশায় তথ্য প্রযুক্তি কর্মী, একটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা। বিয়ের আগে দশ বছর চুটিয়ে প্রেম করেছেন শ্রেয়া-শিলাদিত্য। এবার জীবনের নতুন অধ্যায় শুরু হচ্ছে এই জুটির।

বলিউড জুড়ে এখন খুশির আবহ। সদ্যই মা হয়েছে অনুষ্কা,করিনারা। সংগীত শিল্পী হর্ষদীপ কৌরও দুদিন আগেই পুত্র সন্তানের মা হয়েছেন।

আরও পড়ুন: নুসরতের সঙ্গে ডিভোর্সের জল্পনা মধ্যে বড় সিদ্ধান্ত নিলেন নিখিল

Exit mobile version