Site icon The News Nest

Farhan Akhtar-Shibani Dandekar: ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, দেখুন ফারহান-শিবানীর বিয়ের কমপ্লিট অ্যালবাম

farhan scaled

অবশেষে চারহাত এক হল। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন ফারহান আখতার। চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল তাদের সম্পর্ক। ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের বিয়ের অনুষ্ঠানের সমস্ত আপডেটের জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেন ফারহান আখতার। নবদম্পতিকে ঠোঁট ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন করতে দেখা গেছে।

বুধবার নবদম্পতি তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ দিনের বিভিন্ন আনন্দ-মুহূর্তের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। কোনও তারকা নাচে মেতে উঠেছেন, কেউ বা আড্ডায় ব্যস্ত। কেউ কেউ অপলক দেখেছেন নতুন জুটিকে। নাচে-গানে বাদ নেই হৃতিক রোশন, ফারহা খান, শাবানা আজমি। সঙ্গ নিয়েছেন বর ফারহানও।

ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী বিয়েতে উপস্থিত না থাকলেও দুই কন্যা শাকিয়া এবং আকিরাকে বাবার দ্বিতীয় বিয়েতে আনন্দ করতে বাধা দেননি। তা স্পষ্ট ছবিতে। ফারহানের সঙ্গে তাঁর দুই মেয়ে হাসিমুখে ছবি তুলেছেন।

আরও পড়ুন: Alia Bhatt in Kolkata: পরনে সাদা জামদানি, খেলেন গুড়ের সন্দেশ, কলকাতায় ‘গাঙ্গুবাঈ’ আলিয়া

শ্বশুরমশাই জাভেদের সঙ্গে নতুন বৌমা শিবানীর নাচ দেখে উৎফুল্ল অতিথিরা। লাল গাউনে শিবানী আর সাদা কুর্তা-পাজামায় জাভেদ ঝলমলে। জানা গিয়েছে, ছেলের বিয়েতে কবিতা পাঠ করেছেন বর্ষীয়ান গীতিকার-কবি। শুধু তা-ই নয়, ফারহানের মা হানি ইরানিও জমিয়ে নাচ করলেন বিয়েতে উপস্থিত অতিথির সঙ্গে।

খাতায় কলমে দম্পতি হতেই গর্বিত কনে শিবানী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম বদলে ‘শিবানী দান্ডেকর-আখতার’ করলেন। যা আগে ছিল ‘শিবানী ডান্ডেকর’।

আরও পড়ুন:  Hotness Alart: বিকিনির এর উপর নেটের শ্রাগ, সাগরপাড়ে ঝড় তুললেন লাস্যময়ী নুসরত

Exit mobile version