Site icon The News Nest

Baishakhi-Sovan: হাতে হাতে নতুন সংকল্প, শোভন-বৈশাখীর গণেশ পুজোর ছবি এখন চর্চায়

baishakhi

প্রথমবার বাড়িতে গণেশ পুজোর আয়োজন করেছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার গণপতি বন্দনার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন তিনি। আর তারপর থেকেই চর্চায় রয়েছেন এই দম্পতি।

গণেশ পুজোয় একে অপরের হাতে হাত রেখে সংকল্প করেছেন। একে অপরকে মিষ্টিমুখও করিয়েছেন। সেই সব ছবি জ্বলজ্বল করছে তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।সবসময়ই তাঁরা আসেন ম্যাচিং পোশাকে। গণপতিজির আরাধনাতেও বা তার অন্যথা হয় কীভাবে। সি গ্রিন কালারের লাল পারের শাড়ি পরেছিলেন বৈশাখী। আর শোভন ওই একই রঙের পঞ্জাবি। ম্যাচিং পোশাক ছিল মেয়ে মেহুলেরও। তিন জন একসঙ্গে করেন গণেশ ঠাকুরের আরতি।

আরও পড়ুন: Pradip Mukherjee: জন অরণ্য থেকে বিদায় ‘সোমনাথ’-এর, প্রয়াত বর্ষীয়ান অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়

বৈশাখীর হাতে, কানে, গলায় ছিল ভারী সোনার গয়না। সাবেকী আটপৌড়ে শাড়ির আঁচল দিয়ে ঢেকেছিলেন মাথা।নিজের হাতে বাড়ির সব অনুষ্ঠানের আয়োজন করতে ভালোবাসেন বৈশাখী। তা সে কারও জন্মদিন হোক বা জামাইষষ্ঠী। খুব সুন্দর করে সাজানো হয়েছিল ঠাকুর ও ঠাকুরের আসন। নানা রঙের ফুলে উজ্জ্বল হয়ে উঠেছিল বাড়ির অন্দরসাজ।

শোভন চট্টোপাধ্যায় পরেছিলেন গাড় সবুজ রঙা পাঞ্জাবি এবং সবুজ পারের বেজ রঙা ধুতি। পাঞ্জাবিতে ছিল সোনার ব্রোচ। ছোট্ট মেহুল যেন মায়ের জেরক্স কপি। মায়ের মতো শাড়ি পরেছিল। গলায়-কানে-হাতে সোনার গয়না। মেহেন্দিও পরেছিল। নিজে ছোট্ট করে একটা গণেশও এনেছিল।

আরও পড়ুন: Nusrat Jahan: এবার হিন্দি ‘বিগ বস’-এর অতিথি নুসরত! ভাইজানের ডাকে কবে মুম্বই যাচ্ছেন?

Exit mobile version