Site icon The News Nest

পিতৃহারা হলেন গওহর খান, চোখের জলে বিদায় জানালেন অভিনেত্রী

gauhar

প্রয়াত হলেন অভিনেতা গওহর খানের বাবা জাফর আহমেদ খান। বেশ কয়েকদিন রোগভোগের পর মারা গেলেন তিনি। বাবার মৃত্যুতে শোকে মুহ্যমান গওহর।

এ দিন বাবার সঙ্গে ছবি শেয়ার করে গওহর লেখেন, ” আমার হিরো। তোমার মতো কেউ হতে পারবে না। আমার বাবা মারা গেলেন। তাঁর এই চলে যাওয়া তাঁর জীবনের সুন্দর দলিল হয়ে রয়ে গেল। বুঝিয়ে দিয়ে গেল কত সুন্দর মানুষ ছিলেন তিনি। আমি অনেকটা তোমারই মতো বাবা। যদিও তোমার মতো ছিটেফোঁটাও হতে পারব না কোনও দিন। তোমায় খুব ভালবাসি পাপা, খুব।”

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাবার শেষকৃত্যে সপরিবারে হাজির হয়েছিলেন অভিনেত্রী গওহর খান। অভিনেত্রীর সহকর্মীরা থেকে তাঁর ভক্তরা এবং শুভেকাঙ্খীরা সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন: দিদির শিবিরে যোগ দিচ্ছেন ‘দিদি নাম্বার ওয়ান’ রচনা ব্যানার্জি, জল্পনা তুঙ্গে বঙ্গ রাজনীতিতে

বিগত বেশ কয়েক দিন ধরেই বাবার সঙ্গে ঘনঘন ছবি শেয়ার করছিলেন গওহর। দিন দুয়েক আগে তাঁর বিয়ের আ্যলবাম থেকে বাবার সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ” বাবার চুম্বনই সবচেয়ে বড় আশির্বাদ।” হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, #মাইপাপাস্ট্রংগেস্ট।

শুধু গওহরই নন তাঁর স্বামী জইদ দরবারও বৃহস্পতিবার গওহরের বাবার সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “আমার শ্বশুরমশাইয়ের জন্য প্রার্থনা করবেন। আল্লাহ তাঁকে সুস্থতা প্রদান করুক। ওঁর মতো ‘কুল’ মানুষ আমি আর দেখিনি। আলহামদুলিল্লাহ।” প্রসঙ্গত, গত বছর বড়দিনে বিয়ে করেন জইদ এবং গওহর। বিয়ের আড়াই মাসের মধ্যে পরিবারে এত বড় বিপর্যয়ে কার্যত বিধ্বস্ত গওহর ও তাঁর পরিবার।

আরও পড়ুন: সুশান্ত কাণ্ড: মাদক মামলায় ১২ হাজার পাতার চার্জশিট এনসিবির, অভিযুক্ত রিয়া-সৌভিক সহ ৩৩

Exit mobile version