Site icon The News Nest

বিয়ের আগেই প্রাক্তন স্ত্রী’র মুখোমুখি গৌরব, দেবলীনাকে নিয়ে পড়লেন প্রশ্নের মুখে!

WhatsApp Image 2020 11 24 at 4.04.15 PM

একদম বলিউড ছবি ‘ঘরওয়ালি বাহারওয়ালি’-র আদবেই রিল লাইফ থেকে রিয়েল লাইফে নেমে এল এই টলিতারকারা। তবে এখানে নেই অনিল-রবিনা-রম্ভার ত্রিকোণ প্রেমের জটিলতা। বরং জটিলতা কাটিয়ে উঠেই একই ফ্রেমে চলে এসেছেন গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দিতা বোস এবং দেবলীনা।

শনিবারই ‘করুণাময়ী রানি রাসমণি’ ধারাবাহিকের মথুর মানে গৌরবের দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে এসেছে। ৯ ডিসেম্বর প্রেমিকা দেবলীনা কুমারের (Devlina Kumar) সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন উত্তমকুমারের নাতি। তার আগে প্রাক্তন স্ত্রী অনিন্দিতা বসুর (Anindita Bose) প্রশ্নবাণের সম্মুখীন হতে হল তাঁকে।

ব্যাপারটা কী? আসলে SVF সংস্থার প্রযোজনায় ‘ইস্ট স্টাইল’ (East Style) নামে একটি চ্যাট শো করেন অনিন্দিতা। তাতেই প্রাক্তন স্বামী ও তাঁর হবু স্ত্রীকে অতিথি হিসেবে ডেকেছিলেন। জিম থেকেই সোজা শোয়ে চলে গিয়েছিলেন দুই তারকা। দু’জনের ফিটনেস প্রেমের ব্যাখ্যা দিয়েই শো শুরু করেন অনিন্দিতা। তারপরই একগুচ্ছ সবজি এনে সামনে হাজির করেন। প্রত্যেকটির দাম বলতে বলেন দু’জনকে। গৌরব-দেবলীনার প্রথম সাক্ষাতের বিষয়ে জানতে চান অনিন্দিতা। কাপল হিসেবে তাঁদের ভাললাগা মন্দলাগার কথাও জানতে চান। রাতে দেবলীনার বারান্দার সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলার অভিজ্ঞতা জানান গৌরব। গৌরবের শর্টস পরা একদম পছন্দ নয় তাঁর, সেকথাও ফাঁস করেন দেবলীনা। কামফর্টনেসই দু’জনের সম্পর্কের ভিত বলে জানান দু’জনে।

আরও পড়ুন: অনির্বাণের বিয়ের খবরে মুখ ভার সৃজিতের! মিম শেয়ার করে কি বললেন মিথিলা

এরপরই আবার গৌরব-দেবলীনাকে একে অপরকে সাজাতে বলেন অনিন্দিতা। সেই আবদারও পূরণ করেন দু’জনে। গৌরব-দেবলীনার জন্য কেকের ব্যবস্থাও করেছিলেন অনিন্দিতা। তাতে আবার লুকোনো ছিল দুই তারকার একসঙ্গে কাটানো মুহূর্তের ছবি। কেক খাওয়ার সময়ই ক্যামেরার সামনে আসেন অনিন্দিতার বর্তমান প্রেমিক সৌরভ দাস (Saurav Das)। চারমূর্তির বন্ধুত্ব যে বেশ গাঢ়, তা ক্ষণিকে উপস্থিতিতেই বোঝা যায়।

২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব। তিন বছর পরই সম্পর্কে ইতি টানেন উভয়ে। তারপর জীবনে এগিয়ে গিয়েছেন দু’জন। গৌরব নতুন করে মন দেন তৃণমূল নেতা দেবাশিস কুমারের মেয়ে দেবলীনাকে।

তবে অনিন্দিতার প্রাক্তন স্বামী এবং তাঁর প্রেমিকার সাথে একই ফ্রেমে বন্দি হওয়া স্টিরিওটাইপ চিন্তাভাবনাকে সজোরে ধাক্কা দিয়েছে তো বটেই। প্রাক্তন মানেই সম্পর্কের জটিলতা থাকতেই হবে এবং বর্তমান প্রেমিকা মানেই প্রাক্তনের সঙ্গে সুসম্পর্ক থাকবে না এই চিন্তাভাবনাকেই ভুল প্রমাণ করেছে এই ছবি।

আরও পড়ুন: প্রয়াত বলিউডের জনপ্রিয় টেলি-অভিনেতা আশিস রায়
Exit mobile version