Site icon The News Nest

Gaurav-Riddhima: সংসারে আসছে নতুন সদস্য, নববর্ষে বেবি বাম্পের ছবি শেয়ার ঋদ্ধিমা-গৌরবের

gourav

নতুন বাংলা বছরের প্রথম দিনই ‘গুড নিউজ’ টলিপাড়ায়। মা হতে চলেছেন টলি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। এদিন সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে এই সুখবর সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘সত্যবতী’ ঋদ্ধিমা।

ছবিতে সাদা মিষ্টি ড্রেসে ঋদ্ধিমা। আর তাঁকে আগলে জড়িয়ে দাঁড়িয়ে গৌরব। নতুন সদস্য আসার আনন্দ তাঁদের চোখেমুখে স্পষ্ট। নিজেদের এই মিষ্টি ছবি পোস্ট করে নায়িকা লিখলেন, “নতুন যাত্রা শুরু করতে চলেছি। নববর্ষের এই শুভ দিনে সবাইকে জানাতে চাই, আমাদের কোলে আসতে চলেছে নতুন সদস্য। সকলের আশীর্বাদ জরুরি।” গৌরবও সেই একই ছবি পোস্ট করলেন নিজের সমাজমাধ্যমের পাতায়।

আরও পড়ুন: Varun Dhawan: সত্যিই কি বাবা-মা হতে চলেছেন বরুণ-নাতাশা? নাকি শুধুই গুঞ্জন?

মাতৃত্বের স্বাদ যে ইতিমধ্যেই অনুভব করছেন এই টলি সুন্দরী, মুখে সেই ভাব স্পষ্ট। মাতৃত্বের জেল্লাও ঝরে পড়ছে গৌরব ঘরণীর মুখে। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ২৮শে নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। বিয়ের ছয় বছর পর দুই থেকে তিন হচ্ছেন এই তারকা দম্পতি। প্রথম সন্তানের আগমনের আহ্লাদে আটখানা জুটি। ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নিতেই শুভেচ্ছার বন্য়া। হবু মা-বাবা’কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন গৌরব চট্টোপাধ্যায়, ঋষভ বসু, অনুশা বিশ্বনাথনরা।

ঋদ্ধিমাকে শেষ পর্দায় দেখা গিয়েছে হইচই-এর ‘ব্যোমকেশ ও পিঁজারাপোল’-এ। চলতি বছরে জি ফাইভে মুক্তি পাওয়া ‘সেভেন’ সিরিজে একসঙ্গে কাজ করেছেন গৌরব-ঋদ্ধিমা। গৌরবকে আগমীতে দেখা যাবে রাজর্ষি দে-র মায়া ছবিতে।

আরও পড়ুন: Dev as Byomkesh: বিষাক্ত সাপ আর টর্চ হাতে দুর্গ রহস্য ভেদে প্রস্তুত ‘ব্যোমকেশ’ দেব! নববর্ষে জোড়া সুখবর

 

Exit mobile version