Site icon The News Nest

ফিনফিনে কালো শিফনে ‘কাঁটা লাগা’, হাসিনের এই নাচ না দেখলে বড় মিস করবেন!

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ পেসার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। ২০১৮ সালে শামি ও তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনার পর থেকে তিনিও নেটিজেনদের নজরে থাকেন সবসময়। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নাচের ভিডিও আপলোড করেন। 

আইটেম নম্বর ‘কাঁটা লাগা’-র সঙ্গে হাসিনের নাচে বুঁদ নেটিজেনরা ৷ তাঁরা সোশ্যাল মিডিয়ায় ধামাল মাচানো এই ভিডিওতে হাসিনের চুঁইয়ে পড়া যৌবনের রসে মজেছেন ৷

ভারতীয় বোলিংয়ে প্রধান ও মারাত্মক অস্ত্র মহম্মদ শামি আর তাঁর স্ত্রী হাসিন জাহানের ঝগড়া এখন পুরনো ৷ সম্পর্কে বিশ্বাসভঙ্গের মারাত্মক অভিযোগ এনেছিলেন হাসিন ৷ আর সেই তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে দু’জন আলাদা থাকেন এবং মহম্মদ শামি ও হাসিন পরস্পরের বিরুদ্ধে একাধিক অভিযোগ থানায় দায়ের করেছেন ৷ শামিকে ছেড়ে আসার পর হাসিন ফের নিজের মডেলিং কেরিয়ারে ফিরে গিয়েছেন ৷

আরও পড়ুন: করোনা আক্রান্ত প্রাক্তন বিগ বস প্রতিযোগী সম্ভাবনা শেঠ? শুনুন কি বললেন অভিনেত্রী

কিন্তু এর মাধ্যমে অনুরাগীদের মন জেতার বদলে শামি-ভক্তদের নিন্দের মুখেই পড়েছেন হাসিন জাহান। অনেকে আবার শামির কাছে ক্ষমা চাওয়ার দাবিও করেছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। দুজনে কেন সন্তানের জীবন নষ্ট করলেন, প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

২০১৮র পর থেকে ক্রিকেটার শামির ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার অন্ত নেই। সম্প্রতি তিনি সতীর্থ রোহিত শর্মার সঙ্গে ইনস্টাগ্রাম চ্যাটে নিজের জীবন নিয়ে এমন কিছু কথা বলেন, যা সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে ওঠে। তিনি বলেন, পরিবার পাশে না থাকলে তিনি হয়ত ক্রিকেট থেকেও ছিটকে যেতেন। শামি জানান, মানসিক চাপ ও ব্যক্তিগত জীবনের চাপে তিন-তিনবার আত্মহত্যা করতে গিয়েছিলেন তিনি। খেলাতেও মন দিতে পারছিলেন না।’আমরা তখন ২৪ তলায় থাকতাম। আমার পরিবারের লোকেরা ভয় পেত, যদি আমি ব্যালকনি থেকে ঝাঁপ দিই।…সেই সময় আমার ভাই পাশে দাঁড়িয়েছিল।’, বলেন তিনি।

আরও পড়ুন: বাড়ি ফিরতে বাধা দেবেন না, এবার পরিযায়ী শ্রমিক ইস্যুতে RSS-এর তোপে কেন্দ্র

Exit mobile version