Site icon The News Nest

জুহুতে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, আহত গোবিন্দা পুত্র যশবর্ধন

The News Nest: দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না বলিউডের। একের পর এক দুর্ঘটনায় জর্জরিত টিনসেল টাউন। জানা গিয়েছে বুধবার রাতে অভিনেতা গোবিন্দার ছেলে যশবর্ধন আহুজার জুহুতে একটি গাড়ি দুর্ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটে রাত সাড়ে আটটা নাগাদ। গাড়ি নিজেই চালাচ্ছিলেন যশবর্ধন। নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি গাড়িতে গিয়ে ধাক্কা মারেন তিনি। তবে কারও কোনও গুরুতর আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। যশবর্ধনের হাতে সামান্য চোট লেগেছে এবং তাঁর গাড়ির হেডলাইট ভেঙে গিয়েছে। দুইপক্ষই কথাবার্তা বলে নিজেদের মধ্যে বিষয়টি মিটিয়ে নিয়েছে, পুলিশের কাছে কোনও অভিযোগ জমা পড়েনি। কীভাবে বা কার দোষে এই দুর্ঘটনা সেই ব্যাপারে কোনও বিস্তারত তথ্য মেলেনি।

দুর্ঘটনার খবর পেয়েই সেখানে দৌড়ে যান গোবিন্দা। প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলেন তিনি,খবর ইন্ডিয়া টিভি সূত্রে। ছেলের গাড়ির সঙ্গে যে ব্যক্তির গাড়ির ধাক্কা লাগে তাঁর সঙ্গে কথা বলেন অভিনেতা।

আরও পড়ুন: পুলিশের হাতে এল ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট, থানায় তলব করা হল সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্টকে 

উল্লেখ্য, বলিউডে নেপোটিজিম অর্থাত্‍ স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন গোবিন্দা। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পরই বলিউডে শোরগোল পড়ে যায় স্বজনপোষণ নিয়ে। একের পর এক এ-লিস্টার প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে ওঠে নেপোটিজিমের অভিযোগ। এই প্রসঙ্গে মুখ খুলেছেন বহু তারকাই। ঠিক এই সময়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গোবিন্দার একটি ভিডিয়ো, যেখানে তিনি অকপটে কথা বলেন স্বজনপোষণ নিয়ে।

নিজের প্রসঙ্গ টেনেই তিনি দাবি করেন, বেশ কিছুদিন ধরে বুঝতে পারছেন ইন্ডাস্ট্রিতে নেপোটিজিম রয়েছে এবং কিছু মানুষ আছেন যাঁরা চান না তিনি আর অভিনয় জগতে থাকুন। তবে তিনি ঈশ্বরের উপর আস্থা রেখে বলেন, উপরওয়ালা কখনও অন্যায় মেনে নেন না। তিনি কঠোর পরিশ্রম করতে কখনও পিছ পা হননি, আগামীদিনেও হবেন না। শুধু আরও একবার সঠিক ব্রেক চাই তাঁর, নিজের প্রতিভা প্রমাণ করার জন্যে।

আরও পড়ুন: ‘দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার সম্পত্তি নয়’, সলমনের বিরুদ্ধে ফুঁসে বলিউডের এই অভিনেত্রী

Exit mobile version