পুলিশের হাতে এল ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট, থানায় তলব করা হল সুশান্তের চার্টার অ্যাকাউন্ট্যান্টকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ করল মুম্বই পুলিশ। রিপোর্টে স্পষ্ট বলা হয়েছে, গলায় ফাঁস লাগার কারণেই দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। তাঁর ভিসেরা সংরক্ষণ করে তা রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগেও সুশান্তের পোস্টমর্টেম করা হয়েছিল। সেই রিপোর্টে তিনজন চিকিৎসক সই করেছিলেন। তবে এবার চূড়ান্ত রিপোর্টে পাঁচজন চিকিৎসক সই করেছেন।

সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট জমা পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই তাঁর চার্টার অ্যাকাউন্ট্যান্ট সঞ্জয় শ্রীধরকে ডেকে পাঠানো হয়। সুশান্তের আর্থিক লেনদেনের হিসেব নিতেই ডেকে পাঠানো হয় সঞ্জয় শ্রীধরকে। রিপোর্টে প্রকাশ, সঞ্জয় শ্রীধরের কাছ থেকে সুশান্ত সিং রাজপুতের আর্থিক অবস্থা, তাঁর লেনদেন, বাড়ি-সহ সম্পদের হিসেব নেওয়া হয়। পাশাপাশি যশরাজ ফিল্মসের সঙ্গে সুসান্তের যে চুক্তি হয়েছিল, সে বিষয়েও খোঁজ নেওয়া হয়। পাশাপাশি সঞ্জয় শ্রীধরের মোবাইল থেকে যশরাজের সঙ্গে চুক্তির কাগজপত্রের প্রতিলিপিও সংগ্রহ করে পুলিস।

আরও পড়ুন: ‘দাদাগিরি বন্ধ করুন, বলিউড আপনার সম্পত্তি নয়’, সলমনের বিরুদ্ধে ফুঁসে বলিউডের এই অভিনেত্রী

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর তাঁর বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে ডেকে পাঠায় পুলিস। প্রায় ৯ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে বয়ান রেকর্ড করা হয় রিয়ার। তবে তদন্তের স্বার্থে রিয়াকে ফের জিজ্ঞসাবাদ করা হতে পারে বলে খবর পাওয়া যাচ্ছে। রিয়ার পর সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং রোহিনী আইয়ারকেও জিজ্ঞাসাবাদ করে পুলিস। প্রয়োজনে যশরাজের কর্ণধার আদিত্য চোপড়াকেও পুলিস ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর।

ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট সামনে আসার পর এবার সুশান্তের ভিসেরা পরীক্ষার ফল জানার জন্য অপেক্ষা করছে পুলিস।

আরও পড়ুন: ‘স্বজনপোষণকে আমরাই আদর করে বয়ে বেড়াচ্ছি’, এবার সরব হলেন সুস্মিতা সেন

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest