Site icon The News Nest

বিয়ের গুঞ্জনের মাঝে বরফের দেশে পাড়ি দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, রইল অ্যালবাম

WhatsApp Image 2020 12 28 at 11.48.48 AM

নতুন বছরেই নাকি আরও একটা বিয়ের সানাই বাজতে চলেছে টলিগঞ্জে। অঙ্কুশ-ঐন্দ্রিলার সাত পাকে বাঁধা পড়বার খবর গত কয়েক সপ্তাহ ধরেই নতুন করে মাথা চাড়া দিয়েছে টলিউডে। এর মাঝেই বছর শেষে ছুটি কাটাতে উড়ে গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি।

রবিবার সাত সকালে ব্যাগ-পত্তর গুছিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন টলিগঞ্জের এই প্রেমিক যুগল। তবে একা নয়, বন্ধুদের সঙ্গে নিয়েই অঙ্কুশ-ঐন্দ্রিলার এই সফর। দুজনেরই কাছের বন্ধু উষশী বিশ্বাস এবং নয়নও এই ট্রিপে অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে রয়েছেন।কলকাতার বিমানবন্দরে চারমূর্তি একসঙ্গে একটি গ্রুফফি পোস্ট করেন।সেখানেই অঙ্কুশ জানিয়েছিলেন, বছর শেষে ছুটি কাটাতে বরফ মোড়া কোনও জায়গায় উড়ে যাচ্ছেন তাঁরা।

তারপর জানা গিয়েছে, ব্যস্ত জীবন থেকে একটু আলাদা স্বাদ পেতে অঙ্কুশ-ঐন্দ্রিলা পৌঁছে গেলেন শিমলা-মানালিতে।ডিসেম্বরের মানালি মানেই বরফ ঢাকা রাস্তাঘাট। গাড়ির ওপরে, বাড়ির ছাদে ছড়িয়ে থাকা কুচি বরফ। সেই বরফই গায়ে মেখে সিক্ত হলেন টলিপাড়ার লাভ বার্ডস।

আরও পড়ুন: গওহর- জায়েদের রাজকীয় রিসেপশন, দেখে নিন চোখধাঁধানো ছবি…

হোটেলের ব্যালকনির দরজা খুলতেই বরফ এসে ভিজিয়ে দিচ্ছে ওঁদের পা। সবুজ শিমলা আজ মুখ ঢেকেছে সাদা ওড়নায়।স্বচ্ছ আকাশ আর শীতে নুইয়ে পড়া ফার্ন স্বাগত জানাচ্ছে ওঁদের। শুটিঙয়ের তাড়া নেই, সকালের কলটাইম নেই, আছে শুধু একবুক নিঃশ্বাস আর ভাল থাকার অঙ্গীকার।

এ বছরের মার্চে ইয়োরোপ ভ্রমণের প্ল্যান করেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিন্তু করোনার কারণে তা ভেস্তে গিয়েছিল। লকডাউনের গোটা সময়টা একসঙ্গেই ছিলেন ওঁরা। অঙ্কুশের বাড়িতে শিফট হয়ে গিয়েছিলেন ঐন্দ্রিলা।লকডাউন শেষ হতেই যে যাঁর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তবু তারই মাঝে সময় বার করে তাঁদের এই একান্ত অবকাশ।

আরও পড়ুন: আগামিকাল থেকে শুরু হচ্ছে ধারাবাহিক ‘গঙ্গারাম’, তার আগেই বিয়ের খবর দিলেন সোহিনী

Exit mobile version