আগামিকাল থেকে শুরু হচ্ছে ধারাবাহিক ‘গঙ্গারাম’, তার আগেই বিয়ের খবর দিলেন সোহিনী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আগামিকাল থেকে শুরু হচ্ছে ধারাবাহিক ‘গঙ্গারাম’। সেখানে বড়লোক পরিবারের এক মেয়ের চরিত্রে অভিনয় করবেন সোহিনী। তার আগেই দর্শকদের দিলেন বোরো খবর। জানালেন ৩ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন তিনি।

গাড়ির ভিতরে হাতে হাত। চলছে আংটি পরানোর পালা। কিন্তু পাত্র-পাত্রীকে দেখা যাচ্ছে না।সোশ্যাল মিডিয়ায় (social media) এই ছবি শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, “হঠাৎ করেই আমরা ডিসিশন নিলাম। আমাদের কোনও ছবি তোলা হয়নি। প্রি ওয়েডিং শুট করা হয়নি। খুব তাড়াতাড়ি বিয়ে করছি। এটা আজকের ছবি। হঠাৎ প্রোপোজ করেছে ও। প্রোপোজও না। ঠিকই হয়ে আছে বিয়ে। এমনিই প্রোপোজ, যেটা সব মেয়েরাই চায়। ফিল্মি ব্যাপার হয়ে গেল।”

The best thing to hold onto in life is each other ✨

Posted by Sohini Guha Roy on Sunday, 27 December 2020

আরও পড়ুন: এবার সিঙ্গেল ফাদারের ভূমিকায় যিশু, বড়দিনে নয়া ছবির ঘোষণা উইন্ডোজ

সোহিনীর বিশেষ বন্ধুর নাম কল্লোল চৌধুরি। পেশায় ব্যবসায়ী। আগামি ৩ ফেব্রুয়ারি বিয়ে করছেন তাঁরা। এর আগে ‘ময়ূরপঙ্খী’ ধারাবাহিকে সোহিনীর অভিনয় দেখেছেন দর্শক।  অন্য দিকে, নিজের স্বভাবের চেয়ে একদম বিপরীত স্বাদের চরিত্র পেয়েছেন সোহিনী গুহ রায়।গঙ্গারাম ধারাবাহিকে তিনি ‘টায়রা’। ধনী বাবার একমাত্র আদুরে, জেদি মেয়ে। যে কথায় কথায় মেজাজ দেখায়। মেজাজ হারায়। সব সময় গলা তুলে কথা বলে।

বাস্তবে সোহিনী উঁচু স্বরে কথা পর্যন্ত বলেন না কারোর সঙ্গে।জানিয়েছেন অভিনেত্রী। উত্তেজিত নায়িকা বললেন, “স্নেহাশিসদার গল্প। আগামিকালের জন্য খুব এক্সাইটেড। যেটা প্রেডিক্ট করা হয়, সেটা স্নেহাশিসদার গল্পে একেবারেই হয় না। প্লটটা যেমন ভাবা হবে, তেমন নাও হতে পারে। কেমন রেসপন্স আসবে, সেটার জন্য এক্সাইটেড। আর আজকের জন্য তো অন্যরকম এক্সাইটমেন্ট।”

আরও পড়ুন: বছর শেষে মামার বাড়ির আইবুড়ো ভাত, শুরু হয়ে গেল ‘গুনগুন’ তৃণার বিয়ের অনুষ্ঠান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest