Site icon The News Nest

নক্ষত্র সমাবেশে স্বপ্নের বিয়ে বরুণ-নাতাশার, দেখুন চোখ ধাঁধানো বিয়ের নানান মুহূর্ত

maxresdefault

নতুন বছরের শুরুতেই বলিউডে বিগ ফ্যাট পঞ্জাবি ওয়েডিং। রবিবার মোস্ট এলিজেবল ব্যাচেলারের তালিকা থেকে নাম বাদ গেল বরুণ ধাওয়ানের। স্কুলজীবনের প্রেমিকার গলায় মালা গিয়ে, সিঁথিতে সিঁদুর পরিয়ে, সাত পাক ঘুরে বিয়ের পর্ব সারলেন বরুণ।

বিয়ের প্রথম ছবি ইন্টারনেটে প্রকাশ্যে আনলেন বরুণ নিজেই। নতুন বউয়ের সঙ্গে বিয়ের মুহূর্তের ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করে লিখলেন- ‘সারাজীবনের ভালোবাসায় সিলমোহর পড়ল’। আলিবাগের এক বিলাসবহুল রিসর্টে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর।করোনা আবহে ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিেই বিয়ের পর্ব সারলেন বরুণ। অতিথি সংখ্যা মাত্র ৫০ জন।

বিয়ের অনুষ্ঠান শেষে বাইরে এসে সংবাদমাধ্যমের ক্যামেরার জন্য পোজ দিলেন নবদম্পতি। জীবনের সবচেয়ে বিশেষ এই দিনটিতে জমকালো অফ হোয়াইট শেরওয়ানি আর চুড়িদারে দেখা গেল বরুণকে। শেরওয়ানি জুড়ে ছিল রূপোলি কাজ, সঙ্গে আকাশি রঙা উত্তরীয়। এই রয়্যাল পোশাকটি ডিজাইন করেছে কুণাল রাওয়াল। অন্যদিকে বরুণের দুলহানিয়াও দ্যুতি ছড়ালেন সাদা-রুপোলি লেহেঙ্গা চোলিতে। হাতের চুড়ি থেকে কলিঁরে সবই সাদা-রুপোলি।

 

আরও পড়ুন: IFFI-তে প্রদর্শিত হল ‘অভিযাত্রিক’, উৎসবে নজর কাড়লেন দিতিপ্রিয়া-অর্জুন

করণ জোহর, শশাঙ্ক খৈতান, মণীশ মালহোত্রার মতো বলিউড সেলেবরা হাজির ছিলেন এই বিয়েতে। তবে সামনাসামনি না হলেও বিয়ের দিন ভার্চুয়ালি বরুণ-নাতাশাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাল গোটা বলিউড। বিবাহিতদের ক্লাবে বরুণকে স্বাগত জানালেন দীপিকা, রণবীর, অনুষ্কারা। শুভেচ্ছা ধেয়ে এল ক্যাটরিনা, পরিণীতিদের মতো সিঙ্গল তারকাদের তরফেও।

সব মিলিয়ে আনন্দের জোয়ারে ভাসছেন বরুণ-নাতাশা জুটি। অবশেষে কাঙ্খিত পরিণতি পেল তাঁদের ছোটবেলার প্রেম কাহিনি। ক্লাস সিক্স থেকে শুরু তাঁদের বন্ধুত্ব, প্রেমের গল্পটা শুরু হয়েছিল হাইস্কুলে পড়বার সময়। গ্ল্যামার দুনিয়ার কেরিয়ার, বলিউডের চাকচিক্য- তবুও প্রেমিকার হাতটা আজীবন শক্ত করে ধরে রেখেছিলেন বরুণ ধাওয়ান। আর রবিবার সাত পাক ঘুরে এই সম্পর্কে অফিসিয়্যাল স্টাম্পটা দিয়ে ফেললেন বরুণ।

বিয়ে ছিল গোধূলিতে। তাই দুপুরের মধ্যে পুরোহিতও পৌঁছে যান রিসর্টে।বিয়ের আগের দিন থেকেই ‘দ্য ম্যানসন হাউস’ অতিথিতে ভরে যায়। রিসর্টের ভিতরে পাপারাৎজিতদের কোনও অনুমতি ছিল না।তাই ভিতরের ছবি ক্যামেরায় ধরা পড়েনি। রিসর্টের গেটের বাইরে এবং গেটের ফাঁকফোকর থেকে যেটুকু সম্ভব হয়েছে ক্যামেরায় ধরে ফেলেছেন পাপারাৎজিতরা।

আরও পড়ুন: হঠাৎই বন্ধ হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’! আচমকা কেন এই সিদ্ধান্ত?

 

 

Exit mobile version