Site icon The News Nest

Bigg Boss OTT: ক্যামেরার সামনে যৌন সম্পর্ক হয়েছে! ঘর থেকেই বেরিয়ে দাবি উরফির

urfi scaled

বিগ বস ওটিটি থেকে প্রথম সদস্য উরফি জাভেদ এভিকটেড হওয়ার পরও তিনি ক্রমাগত শিরোনামে রয়েছেন। বিগ বস ওটিটির লাইভ ফিডে দেখানো হয়েছে যে উরফি সেখানে বলছেন যে, ‘‌বিগ বস ওটিটির বাড়িতে সেক্স হয়েছে।’‌ এই ক্লিপিং ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, উরফি একটি ক্যামেরার দিকে এগিয়ে আসছেন। দর্শকদের উদ্দেশ্য করে বলছেন, ‘‘আপনাদের আমি আগেও বলেছিলাম, আবারও জানাচ্ছি। বিগ বস ওটিটির ঘরে ক্যামেরার সামনে যৌন সঙ্গমও হয়েছে।’’ তাঁর কথা শুনে অন্য এক প্রতিযোগী প্রতীক সেহজপাল এগিয়ে এসে উরফিকে বলছেন, ‘‘কী বলছ এ সব!’’ তাঁর সুরে অবিশ্বাস লক্ষ করে উরফি বলছেন, ‘‘যখন এই সোফায় দুই বাঁদর যৌন সঙ্গমে লিপ্ত ছিল, তুমি কি ঘুমোচ্ছিলে?’’

উরফি কোনও নাম নেননি। কোন দুই প্রতিযোগীর সম্পর্কে তিনি অভিযোগ তুলেছেন, তা স্পষ্ট নয়। তিনি এমনকি এও জানালেন যে, সেই অংশটি দর্শকদের সামনে তুলে ধরা হয়েছে কিনা, সেই ব্যাপারে তিনি অবগত নন। কিন্তু ভিডিয়োয় প্রতীকের চেহারা দেখে বোঝা যাচ্ছে, এ রকম কোনও ঘটনাই তিনি শোনেননি। আদৌ এই ঘটনা সত্যি নাকি উরফি কেবল মাত্র দর্শকদের বিনোদনের জন্য এমন দাবি করলেন?

আরও পড়ুন: প্রকাশ্যে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি, বিচ্ছেদের গুঞ্জন উধাও নিমেষে

২৪ বছরের উরফিকে ২০১৬ সালে প্রথমবার বড়ে ভাইয়া কি দুলহানিয়া সিরিয়ালে দেখা গিয়েছিল। এরপর মেরি দুর্গা, বেপনহা ও পঞ্চ বিট সিজন ২–তেও দেখা যায় উরফিকে। উরফিকে জনপ্রিয় ধারাবাহিক ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায় এবং কসৌটি জিন্দেগী কে–তেও অভিনয় করতে দেখা যায়।

শোতে থাকাকালীন দর্শকদের এবং বাকি প্রতিযোগীদের মাতিয়ে রাখতেন উরফি। বিভিন্ন মজার কথা বলা বা কোনও খ্যাতনামীকে নকল করায় তাঁর জুড়ি নেই। তবে কি এমন দাবি করার পিছনেও কেবল বিনোদনই উদ্দেশ্য? রিয়্যালিটি শো-এর কর্তৃপক্ষ এখনও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: ‘Bell Bottom’ : ব্যান করা হল অক্ষয় কুমারের বেল বটম!

Exit mobile version