Site icon The News Nest

Nusrat Jahan: গুমোট গরমে একটু আরাম! ব্রালেটে ক্যামেরা বন্দি নুসরত জাহান

WhatsApp Image 2022 06 12 at 6.14.15 PM

ব্রালেট এখন বলিউড থেকে টলিউড, সব পাড়ার নায়িকাদেরই পছন্দের তালিকায়। আলিয়া থেকে করিনা, শুভশ্রী থেকে সোহিনী— অনেককেই দেখা যায় রকমারি ব্রালেটে। এই গ্রীষ্মে ব্রালেটে দেখা দিলেন নুসরত জাহান। রবিবার ‘হ্যালো সামার’ শিরোনামে কিছু ছবি শেয়ার করে নিয়েছেন নুসরত জাহান। যেখানে কমলা রঙের ওয়াইড লেগ জিন্স আর ব্রালেটে দেখা মিলল তাঁর। মাথায় বাঁধা ব্যান্ডনা।

নিজের সাজের চারটি ছবি দিয়ে গ্রীষ্মকে উদ্‌যাপন করছেন যেন নায়িকা।পাশে একটি কমলা রঙের ভালবাসার চিহ্ন। নুসরতের এই ছবিতে কমেন্ট করেছেন যশ দাশগুপ্ত। লিখেছেন, ‘ড্যাডলিং আর ইমপ্রেসিভ আমান্ডা’। আর তাতে নুসরতের উত্তর, ‘থ্যাঙ্ক ইউ জাকির স্যার’।

আরও পড়ুন: Rupankar Bagchi: ‘মিও আমোরে’র পর এবার রূপঙ্করের গান না বাজানোর সিদ্ধান্ত নামী রেস্তরাঁর?

নুসরত-যশের পরবর্তী ছবি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র দুই চরিত্র আমান্ডা আর জাকির। প্রসঙ্গত, ‘চিনেবাদাম’ ছবির মতো এই ছবির প্রজোক-পরিচালক যথাক্রমে এনা সাহা আর শিলাদিত্য মৌলিক। যাঁদের নিয়ে প্রকাশ্যে বিক্ষোভ প্রকাশ করেছেন যশ।

অনেকে বলেন মা হওয়ার পর আর নিজের যত্ন নেওয়ার সময় হয় না। এ কালের মেয়েরা এমনিতেই সে সব পুরনো ধারণা ভাঙতে বেশ এগিয়ে আসেন। টলি-নায়িকা নুসরত জাহান তেমনই মায়েদের পথ দেখালেন যেন। ২০২১-এর অগস্টেই যশের সন্তানের মা হয়েছেন নুসরত। পরে নিজেদের বিয়ের কথাও প্রকাশ্যে এনেছেন। আগের বিয়ে থেকেও একটি ছেলে আছে যশের।

আরও পড়ুন: ৭ বছরের প্রেম, বিবাহবন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা, ‘জওয়ান’ নায়িকার বিয়েতে হাজির শাহরুখ

Exit mobile version