Site icon The News Nest

বলিউডে নতুন জুটি! পর্দায় হৃতিক-দীপিকা, আসছে ‘ফাইটার’

Hrithik 2

স্বপ্ন সত্যি হয়- হৃত্বিকের জন্মদিনে এমনই উপলব্ধি দীপিকা পাড়ুকোনের। দু-দিন আগেই ইনস্টাগ্রামে হৃত্বিকের সঙ্গে ‘বড় সেলিব্রেশন’-এর ঘোষণা করেছিলেন ডীপ্পী। আর প্রতাশ্য মতোই রবিবার হৃত্বিকের জন্মদিনে সেই বড় সেলিব্রেশন-এর রহস্য থেকে পর্দা উঠল। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটিতে হৃত্বিক-দীপিকা। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’।

ছবির অডিও টিজার শেয়ার করে হৃত্বিক সোশ্যাল মিডিয়ার দেওয়াল লেখেন-আপনাদের সামনে নিয়ে এলাম মারফ্লিক্সের (প্রযোজনা সংস্থা) ভাবনা, ফাইটার হিসাবে! অসাধারণ দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রথম যুদ্ধের জন্য প্রস্তুত’। সিদ্ধার্থ আনন্দের এই ছবিটা একটা আনন্দে ভরা জার্নি হতে চলেছে’। এই ছবি প্রসঙ্গে দীপিকা লেখেন- ‘স্বপ্ন সত্যি হয়…’।

২০২২ সালের ৩০ সেপ্টেম্বর এই ছবি মুক্তি পাবে, এমনটাই জানা গিয়েছে প্রযোজনা সংস্থা সূত্রে। এই ছবি প্রসঙ্গে পরিচালক সিদ্ধার্থ আনন্দ জানিয়েছেন, ‘ভারতীয় দর্শক তথা গোটা বিশ্বের বলিউড সিনেপ্রেমীদের জন্য এটা দারুণ একটা ব্যাপার। প্রথমবার রূপোলি পর্দায় হত্বিক-দীপিকাকে একসঙ্গে জুটিতে দেখা যাবে। আমি মারফ্লিক্স-এর জার্নি শুরু করতে পেরে দারুণ উচ্ছ্বসিত। এটা একটা প্রয়োজনা সংস্থা যা শুধুমাত্র অ্যাকশন জঁর ছবি তৈরি করবে’।

আরও পড়ুন: নিখিলহীন জন্মদিন কাটালেন নুসরত, ইনস্টায় একে অপরকে করলেন আনফলো

ছবির টিজার পরিষ্কার বলে দিচ্ছে ফাইটার-এ ফের একবার উর্দিতে দেখা যাবে হৃত্বিককে। অডিও বার্তায় দেশপ্রেমের বার্তা দিলেন অভিনেতা- ‘দেশের থেকে বড় আর কোনও প্রেমিকা হয় না…ত্রিরঙ্গায় মোড়া কফনের চেয়ে বেশি দামি আর কিছুই নয়’।

বছর দুই আগেই ভাইরাল হয়েছিল হৃতিক রোশনের হাত থেকে দীপিকার চকোলেট কেক খাওয়ার দৃশ্য। চকলেট কেকের টুকরো বড্ড যত্নে দীপিকার মুখে তুলে দিচ্ছিলেন হৃতিক। আর দীপিকাকে দেখে মনে হচ্ছিলেন ফ্যান গার্ল মোমেন্টের প্রতি মুহূর্ত তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি।ক্যামেরা বন্দি হৃতিক-দীপিকার ওই রসায়ন তখনই ঢেউ তুলেছিল অনুরাগী মনে। হৃতিক-দীপিকাকে জুটি করে ছবি বানানোর দাবিও জোরালো হয়েছিল বেশ।এতদিনে দুই তারকার ভক্তদের বহুদিনের স্বপ্ন পূরণ হতে চলেছে।

আরও পড়ুন: ন্যাশনাল স্টক এক্সচেঞ্জের টুইটারে মৌনি রায়ের উষ্ণ ছবি! নেট পাড়ায় মিমের ঢল

Exit mobile version