Site icon The News Nest

‘ভালবাসি ভালবাসি…’ শেষ বেলায় ঠোঁটে ঠোঁট উজান -হিয়ার, মন খারাপ বাড়ছে দর্শকদের

120373595 179906190290794 6260059400799732223 n

চলে যাওয়ার আগেও দর্শকদের কাছে ‘হিয়ান’ জুটির একটাই বার্তা, যত দুর্যোগ ঘনাক, তোলপাড় হয়ে যাক বিশ্ব, তবু ‘ভালবাসি ভালবাসি…’।

শুক্রবারের সোশ্যাল মিডিয়া সাধারণত সাদা-কালো থ্রো-ব্যাক পিকচারের দিন। যার ফ্রেমের প্রতি ইঞ্চি রঙিন  স্মৃতির প্রলেপে। ‘ইয়ান’-এর তেমন কিছু ছবিই আজ সকাল থেকে ইনস্টাগ্রামে ভাইরাল। ভাইরাল দুটো কারণে। এক, ‘হিয়ান’ জুটি ছবির মধ্যমণি। দুই, এসওপি জলাঞ্জলি দিয়ে ‘ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড’ করলেন উজান-হিয়া! কখনও প্রেমের জোয়ারে ভাসতে ভাসতে খু-উ-ব কাছে টেনে নিয়েছেন একজন আরেক জনকে।

আরও পড়ুন: মাঝে মাঝে তব দেখা পাই…’গানের ওপারে’-র স্মৃতি উস্কে দিলেন অর্জুন, এবার সঙ্গী দর্শনা

হাতে মাত্র কয়েকটা দিন। শেষ হয়ে যাচ্ছে ‘এখানে আকাশ নীল’! মাথায় বাজ পড়েছে দর্শকদের।  দর্শকেরা যাকে ভালবেসে নতুন নাম দিয়েছিল ‘ইয়ান’। যার আড়াইশো পর্ব কেক কেটে টিম উদযাপন করেছিল চলতি মাসের গোড়াতেই। খবর ছড়াতেই রাগে ফেটে পড়েছেন নেটাগরিকদের একাংশ। কেউ লিখছেন, “যে জুটিকে নিয়ে দুদিন হয়েছে আপনারা এত ‘কনটেস্ট’ করে ফেললেন। এরকম পপুলার জুটি জলসা আর একটা ও বানাতে পেরেছে!! অথচ সেই জুটিকেই শেষ করে দিচ্ছেন!!এখানে আকাশ নীল বন্ধ করে দিচ্ছেন!” আর একজনের মন্তব্য “দর্শকের এর অনুভূতি নিয়ে খেলার ফল আপনারা খুব তাড়াতাড়ি পাবেন!!অপেক্ষা করুন আর দেখুন…”

এখানে আকাশ নীল’-এর পরিবর্তে আসছে নতুন ধারাবাহিক ‘ওগো নিরুপমা’। সেই প্রোমো প্রকাশ পেতেই আগুনে ঘি। প্রতিদিনই নিত্যনতুন অভিযোগ জমা পড়েছে সোশ্যাল মিডিয়ায় দেয়ালে।  কিন্তু হঠাৎই শেষ হয়ে যাচ্ছে কেন? অনামিকার কথায়, “সব কিছু সময় মতো শেষ না হলে আকর্ষণ হারায়। সেই অনুযায়ী ঠিক সময়েই শেষ হচ্ছে ধারাবাহিক।” আপাতত যত ক্ষোভ ছিল দর্শক-মনে, ধুয়ে মুছে সাফ ঘনিষ্ঠ দৃশ্যগুণে।

আরও পড়ুন: এবার পুজোয় একগুচ্ছ নতুন ছবি সিনেমা হলে আপনার অপেক্ষায়, জেনে নিন সম্পূর্ণ তালিকা

Exit mobile version