Site icon The News Nest

অভিনয়ে মন দিতে মাঝ পথে পড়াশোনা ছাড়লেন ইরফান পুত্র বাবিল

irrfan babil

অভিনেতা হিসাবে নিজের জাত চিনিয়েছিলেন বাবা। কাজেই, অভিনয় তাঁর রক্তে। আর সেই অভিনয়ের খাতিরেই পড়াশোনার পাঠ চোখানোর সিদ্ধান্ত নিলেন প্রয়াত ইরফান খানের বড় ছেলে বাবিল। অভিনয় কেরিয়ারে নজর দিতে ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয়ে আর গ্র্যাজুয়েশন কোর্স শেষ করবেন না বলে ঠিক করেছেন ইরফানের বড় ছেলে। সোশ্যাল মিডিয়ায় নিজের সেই সিদ্ধান্তের কথা জানিয়েছেন বাবিল।

সোমবার সামাজিক মাধ্যমে শ্যুটিংয়ের নিজের ক্যানডিড কয়েকটি ছবি শেয়ার করেছেন বাবিল। ক্যাপশনে জানিয়েছেন, ‘আমি তোমাদের খুব মিস করব আমার সুন্দর বন্ধুরা। মুম্বইয়ের আমার হাতেগোনা কয়েক বন্ধু আছে, খব বেশি হলে ২ থেকে ৩ জন। এই অদ্ভুত ঠান্ডা জায়গায় তোমরা আমায় বাড়ির মতো ভালবাসা দিয়েছ। ধন্যবাদ, আমি তোমাদের ভালবাসি। ফিল্ম বিএ, আজ থেকে ড্রপ আউট করলাম। ১২০টিরও বেশি ক্রেডিটের কারণে আমি এখনই অভিনয়ের জন্য সবটা দিতে চাই। ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টারকে বিদায়। আমার সত্যিকারের বন্ধুদের ভালবাসি’।

আরও পড়ুন: হারালেন কাছের মানুষকে, শোকে ভেঙে পড়েছেন অপরাজিতা আঢ্য!

দিন তিনেক আগেই সামাজিক মাধ্যমে বাবিল জানিয়েছেন, এবার পরিচালক সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার। নিঃসন্দেহে বাবিলের কেরিয়ারে অন্য মাত্রা যোগ করবে। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি। শনিবার সোশ্যাল মিডিয়ায় এই খবরে শিলমোহর দিলেন প্রযোজক রনি। বাবিল এবং সুজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে জানিয়েছেন, ‘ইরফান স্যারের ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছি। এবার বাবিল। এটা দূরদর্শিতা না হলে, তবে কী?’

ওটিটি ফিল্ম ‘কালা’-তে ডেবিউ করতে দেখা যাবে বাবিলকে। ছবিতে বাবিলের সঙ্গে রয়েছেন তৃপ্তি ডিমরি (Tripti Dimri) ও স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ছবি পরিচালনার দায়িত্বে অনভিতা দত্ত।

আরও পড়ুন: অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমন, শ্বাসকষ্ট নিয়ে ভরতি এসএসকেএমে

Exit mobile version