Site icon The News Nest

পছন্দ নয় মিমিকে! ‘ক্রাশ’ শুভশ্রীকে জড়িয়ে ছবি তুলল আদিদেব

adidev

চাইলেও কী প্রথম ভালোবাসাকে এড়িয়ে চলা যায়? এক্কেবারেই না। তাই খুদে আদিদেবও কাছে পেয়েই জড়িয়ে ধরল তাঁর প্রথম ভালোবাসা, তাঁর ক্রাশ শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। মা সুদীপা চট্টোপাধ্যায় সম্প্রতি ফাঁস করেছেন একরত্তি ছেলের এই ভালোবাসার গল্প। লাল ধুতি, ঘিয়ে রঙা পাঞ্জাবিতে সেজে শুভশ্রীর সঙ্গে দিব্যি পোজ দিচ্ছেন সুদীপা ও অগ্নিদেব পুত্র আদিদেব, কিন্তু মিমির সঙ্গে ছবি তুলতে গিয়েই মুখ বেজার তাঁর। সেই ছবিও যেমন, ছবির ক্যাপশন আরও ‘ভয়ঙ্কর’ সুন্দর। ছেলের কীর্তির বিস্তর ফিরিস্তি দিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়।

ইনস্টাগ্রামে এই দুটি ছবি পোস্ট করে সুদীপা চট্টোপাধ্যায় ক্যাপশনে রসিকতা করে লেখেন, ছোট্ট আদিদেব ভীষণরকমভাবে বিশ্বস্ত ওর ‘প্রাণ দিতে চাই’ ক্রাশ, বলা যায় ওর প্রথম ক্রাশ শুভশ্রীর প্রতি।’ এটুকুই নয়, ক্রাশের প্রতি তার বিশ্বস্ততার আরও প্রমাণ দিয়েছে আদিদেব।

আরও পড়ুন:

শুভশ্রীর পরেই তাকে একই ভাবে জড়িয়ে ছবি তুলতে যান সাংসদ-তারকা মিমি চক্রবর্তী। কিন্তু আদি কেন সবাইকে জড়াতে দেবে? বিশেষ করে মিমিকে যখন তার ঘোরতর অপছন্দ! ছবিতেও তাই সেই প্রতিক্রিয়া স্পষ্ট। মিমি যত তাকে জড়াতে গিয়েছেন, সে যেন ততই আড়ষ্ট। বরং অভিনেত্রীর কব্জা থেকে নিজেকে ছাড়াতেই ব্যস্ত আদি। সেই ছবি শেয়ার করে মায়ের আফসোস, ‘কিছুতেই মিমির সঙ্গে পোজ দিল না! আমি জানি, বড় হয়ে আদি এমন কু-কীর্তির জন্য নির্ঘাৎ কপাল চাপড়াবে!’

মূলত পরিণীতার মেহুল চরিত্রের জেরেই শুভশ্রীর প্রেমে পড়েছে তা স্পষ্ট করে দিল সুদীপার পোস্ট। তবে মিমির উপর থেকে কেন মুখ ফিরিয়ে নিল সে,তা পরিষ্কার নয়। আদিদেবের সঙ্গে তোলা ছবিতে হলুদ সালোয়ার কামিজে লেন্সবন্দি হয়েছেন শুভশ্রী, অন্যদিকে মিমিকে গেল রুপোলি গাউনে। অনুরাগীরা বলতে বাধ্য হয়েছেন, মাত্র ৪ বছরেই কী পোজ! একটুও জড়তা নেই।

উল্লেখ্য, ২০১৫ সালে সাত পাকে বাঁধা পড়েন সুদীপা ও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। ২০১৮ সালের ১২ নভেম্বর সুদীপার কোল আলো করে আসে আদিদেব।

আরও পড়ুন: অপেক্ষার অবসান, দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা

Exit mobile version