Site icon The News Nest

শীতের হাওয়ার সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত! স্বস্তিকার প্রেমে গায়ক শোভন, টলিউডে নয়া গুঞ্জন

WhatsApp Image 2020 12 15 at 12.05.20 AM

টলিউডে নতুন গুঞ্জন, নায়িকা স্বস্তিকা দত্তর প্রেমে গায়ক শোভন গাঙ্গুলি।

ছোটপর্দার খুব চেনা মুখ স্বস্তিকা দত্ত। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা তিনি।অন্যদিকে গায়ক শোভন গঙ্গোপাধ্যায় বেশ পরিচিত বিনোদন জগতে। দুজনের ইনস্টাগ্রাম স্টোরিতে জায়গা করে নিয়েছেন দুজনে।

স্বস্তিকার সাদা-কালো ছবির নেপথ্যে শোভনের কণ্ঠে ‘কাঠ গোলাপের সাদার মায়া মিশিয়ে দিয়ে ভাবি, আবছা দিনেই তোমায় লাগে ভাল…’।

গল্পের ট্যুইস্ট এর পরেই। আগুন কিন্তু এক তরফা লাগেনি। অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরিতেও জ্বলজ্বল করছে গায়কের সেলফি! সঙ্গে ক্যাপশন, ‘এই মানুষটিকে বিচার করতে যেও না।’

আরও পড়ুন: ভাঙা বিয়ে থেকে একাধিক প্রেম, জন্মদিনে জেনে নিন স্বস্তিকা মুখোপাধ্যায় সম্পর্কে কিছু না জানা তথ্য

যাঁরা দুই তারকার সোশ্যাল মিডিয়া ফলো করেন তাঁরা খেয়াল করে থাকবেন, ইদানিং প্রায়ই শোভনের গানের অনুষ্ঠান, মিউজিক ভিডিয়ো নিজের ফেস বুকে পোস্ট করেন স্বস্তিকা। ১২ ডিসেম্বর শোভন নিজের একটি পোস্টে ট্যাগ করেছেন অভিনেত্রীকে। তাই তো টলিপাড়ায় জোর খবর। শীতের হাওয়ার সঙ্গে নতুন সম্পর্কের ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

স্বস্তিকা নিজেও ভাল গান জানেন। ফোন করলেই কলার টিউনে বাজতে থাকে নানা ধরনের রোম্যান্টিক গান। সম্প্রচারিত ধারাবাহিকেও তিনি নিজের গলায় গান গেয়েছেন। এই কারণেই ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের প্রতি পর্বে ভালবাসার দৃশ্যে স্বস্তিকার অভিনয় এত প্রাণবন্ত?

আরও পড়ুন: গোলাপি স্পোর্টস অ্যাটায়ারে দ্যুতি ছড়ালেন করিনা, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

 

Exit mobile version