Site icon The News Nest

বিয়ের দু বছরের মধ্যে দ্বিতীয়বার বাবা হলেন কপিল শর্মা

kapil

ফের বাবা হলেন কমেডিয়ান কপিল শর্মা।  এই সুখবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন খোদ কমেডি কিং। ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে এল নতুন অতিথি। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। মেয়ে আনায়ার জন্ম দিয়েছিলেন গিনি।

এইদিন টুইট বার্তায় কপিল জানান, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।

আরও পড়ুন: ভিকিকে জড়িয়ে ক্যাটরিনার আদুরে ছবি! নায়িকার পোস্ট ঘিরে জল্পনা ক্রমেই বাড়ছে

সুরেশ রায়না, সাইনা নেওয়াল, সুমনা চক্রবর্তীর মতো তারকারা শুভেচ্ছা জানিয়েছেন তারকা দম্পতিকে। দিন কয়েক আগে জানা যায় ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে। প্রথমে কপিলের নতুন কাজের ব্যস্ততা এবং মঞ্চে দর্শকের অভাবকে কারণ হিসেবে চিহ্নিত করা হলেও, পরে জানা যায় প্রকৃত কারণ অন্য।টুইটারে এক অনুরাগীর সঙ্গে কথোপকথনে কপিল জানান, এই সময়টা স্ত্রীয়ের সঙ্গে থাকার জন্য সাময়িক বিরতি নিয়েছেন তিনি।

বেশ কিছু মাস ধরেই শোনা যাচ্ছিল, কপিলের স্ত্রী সন্তানসম্ভবা। কমেডিয়ান ভারতী সিংহের একটি ভিডিয়োতে গিনিকে এক ঝলক দেখা গেলে সেই গুঞ্জন আরও বেড়ে যায়। কপিল এবং গিনির পরিবার যে খুব শীঘ্রই ৩ থেকে ৪ হতে চলেছে, সে বিষয়ে নিশ্চিত হয়ে গিয়েছিলেন নেটাগরিকরা। কিন্তু তখনও কপিল মুখে কুলুপ এঁটেছিলেন।

২০১৮ সালের ডিসেম্বর মাসে জলন্ধরে হিন্দু এবং শিখ মতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন গিনি এবং কপিল। কলেজ জীবন থেকে বন্ধু ছিলেন তাঁরা। সেই বন্ধুত্ব ভালবাসায় পরিণত হতে বেশি সময় নেয়নি। দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নেন গিন্নি এবং কপিল।২০১৯ সালে জন্ম নেয় তাঁদের কন্যা সন্তান আনায়রা। সে বারেও টুইটারের মাধ্যমেই সকলকে খুশির খবর জানিয়েছিলেন কপিল।

আরও পড়ুন: ‘সুরে সুরে ওগো তোমায় ছুঁয়ে যাই’… প্রি-ওয়েডিং শুট সারলেন ইমন-নীলাঞ্জন, দেখুন ছবি…

Exit mobile version