Site icon The News Nest

অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন জ্যাকলিন, ‘দেবী’র আগমন ইনস্টায়- দাবি উর্বশীর

WhatsApp Image 2021 03 15 at 12.35.08 PM

নেটদুনিয়ায় উত্তেজনার পারদ চড়ালেন জ্যাকলিন ফার্নান্দিজ। টপলেস ছবি পোস্ট করতে জ্যাকলিনে ওস্তাদ। ফের একবার ইনস্টাগ্রামে অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন এই শ্রীলঙ্কান সুন্দরী। যা দেখে নায়িকার পুরুষ ভক্তদের হৃদয়ের ধুকপুকানি কয়েক গুণ বেড়ে গিয়েছে।

কী এমন পোস্ট করেছেন ‘কিক’-এর নায়িকা? সোফায় উপুড় হয়ে শুয়ে রয়েছেন নায়িকা। চুল আলুথালু, মুখের উপরে কয়েক গোছা এসে পড়েছে। নগ্ন পিঠে হালকা আলো। সাদা-কালো এই ছবিতেও নায়িকার ডার্ক আইলাইনার ও লিপস্টিক স্পষ্ট। খোলা চুলে চুঁইয়ে চুঁইয়ে ঝরে পড়ল হটনেস। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘ভাভা (VAVA)’। যে শব্দের অর্থ হল ‘অসম্ভব সেক্সি’।

মন্তব্যের জায়গায় আগুন ও হৃদয়ের ইমোজির ছড়াছড়ি। কেউ তাঁকে ‘বলিউডের রানি’ বলতে ব্যস্ত, কেউ বা ‘দেবী’র দেখা পেলেন। তবে কুমন্তব্যেরও খামতি নেই। অভিনেত্রীর শরীর নিয়ে অশ্লীল কথা বলতে শুরু করেছেন নেটাগরিকরা। তবে প্রশংসাসূচক মন্তব্যে চাপা পড়ে গিয়েছে সে সব অনভিপ্রেত কথাবার্তা।

আরও পড়ুন: TMC-তে কৌশানি, BJP-তে বনি! জানেন এই তারকা জুটির লাভ স্টোরি?

এর আগেও বহুবার ইনস্টায় টপলেস ছবি পোস্ট করেছেন জ্যাকলিন। মাসখানেক আগেই ৪০ মিলিয়ন ফলোয়ার সংখ্যা উদযাপন করতে অর্ধনগ্ন ছবি পোস্ট করেছিলেন নায়িকা।নভেম্বর মাসেও এমনই একটি সাদা কালো ছবি তিনি পোস্ট করেছিলেন। বুকের কাছে কাপড় ধরা একটি ছবি এই রকমই উত্তেজনা তৈরি করেছিল নেটমাধ্যমে।

আপাতত জ্যাকলিনের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘ভূত পুলিশ’-এর কাজ শেষ করেছেন নায়িকা, শ্রীলঙ্কার সুন্দরীকে দেখা যাবে অক্ষয়ের ‘বচ্চন পান্ডে’ এবং ‘রাম সেতু’- ছবিতে। এছাড়াও সলমনের সঙ্গে কিক ২ শুরুর অপেক্ষায় অভিনেত্রী। রণবীর সিং ও পূজা হেগড়ে অভিনীত সার্কাসেও দেখা যাবে জ্যাকলিন ফার্নান্দিজকে।

আরও পড়ুন: ঘরে আসছে দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সির মিষ্টি ঘোষণা হরভজন-গীতার

Exit mobile version