Site icon The News Nest

সুরে সুশান্ত স্মরণ! জাপানি ভক্তের বেহালায় বাজল ‘কউন তুঝে ইঁউ পেয়ার করেগা’, শুনুন…

WhatsApp Image 2020 06

The News Nest: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেছেন সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। এমন এক প্রতিভার অবস আনে শোকগ্রস্ত গোটা অভিনয় জগৎ। তারকা থেকে অনুরাগী, কারওরই বিশ্বাস হচ্ছে না সুশান্ত আর নেই। তাঁর ছবি, গান, সংলাপের মাধ‍্যমেই ফিরে ফিরে আসছে অভিনেতার নানান স্মৃতি।

এবার ভাইরাল হয়েছে সুশান্তের অভিনীত ছবি ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’র জনপ্রিয় গান (song) ‘কউন তুঝে ইঁউ পেয়ার করেগা’। এক জাপানি ভক্তের বেহালায় বাজানো এই গান নতুন করে উসকে দিয়েছে ছবির দৃশ‍্য, সুশান্তের অনবদ‍্য অভিনয়।

আরও পড়ুন: শুরু হয়ে গেল ‘বল্লালদেব’ রানা দাগ্গুবাতির বিয়ের তোড়জোড়! মাস্ক পরে ক্যামেরার সামনে হবু বউ

ভিডিওতে দেখা গিয়েছে এক জাপানি অনুরাগী বেহালার সুরে সুরে ফুটিয়ে তুলছেন সুশান্তের ছবির গান। তাঁর অসাধারন বাজানোর দক্ষতায় ফুটে উঠেছে প্রেম ও বিষাদের যুগলবন্দি। ভালবাসা প্রকাশ করার জন‍্য এই গানের বিকল্প আর কিই বা হতে পারে। গানের কথা যেমন মনে দাগ কাটে তেমনই মনে গেঁথে যায় গানের সুর।

ভিডিওতে যিনি বেহালা বাজিয়েছেন তাঁর ইউটিউব চ‍্যানেলের নাম ভায়োলিনিস্ট কোহেই। এখনও পর্যন্ত ২.১ মিলিয়ন ভিউ হয়েছে ভিডিওটিতে। ৩ লক্ষেররও বেশি লাইক পড়েছে। সোশ‍্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। এই ভিডিওটির মাধ‍্যমেই বোঝা যায় ভারতের বাইরেও সুশান্তের অনুরাগীর সংখ‍্যা ছিল অগুন্তি।

‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’ এবং এই গান দুটোই ব্লকবাস্টার হিট হয়েছিল। ছবিতে গানটি গেয়েছেন পলক মুচ্ছল। ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’ ছবিটি সুশান্তের কেরিয়ারে অন‍্যতম মাইলফলক। বক্স অফিসে ব‍্যাপক সাফল‍্য পেয়েছিল এই ছবি। ছবিতে সুশান্ত ছাড়াও ছিলেন দিশা পাটানি ও কিয়ারা আডবানী।

আরও পড়ুন: আমি সুযোগ পেয়েছি, অনেক প্রতিভাই পায় না, Nepotism অভিযোগ মেনে নিলেন ছোটে নবাব

Exit mobile version