Site icon The News Nest

Jawan Prevue: টাক মাথা, হিরো নাকি ভিলেন? পাপ-পুণ্যের বিচার করতে আসছেন ‘জওয়ান’ শাহরুখ

SRK

বলিউডের কিং কে? নাম তো শুনেইছেন। শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘জওয়ান’ সিনেমার আগাম ঝলকে ফের প্রমাণিত হল এই সত্য।  কখনও আধা মুখোশে ঢাকা মুখ, কখনও নেড়া মাথায় ক্যামেরার সামনে এসে চমকে দিলেন বলিউড বাদশা।

‘পাঠান’-এর পর ‘জওয়ান’-এ যে নিজের ‘অ্যাকশন হিরো’ ভাবমূর্তিতে আরও এক কাঠি উপরে তুলবেন শাহরুখ খান, তা নিয়ে কোনও সন্দেহ ছিল না। দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে হাত মিলিয়ে নিজের প্যান ইন্ডিয়ান অভিষেকের ঝলক দেখালেন বাদশা। তাতেই মাত সর্বত্র। ‘জওয়ান’-এর ঝলকেই আগুনে আঁচ নিয়ে এলেন শাহরুখ। মুক্তি পেল ছবির প্রিভিউ।

২ মিনিট ১২ সেকেন্ড। টিজার বা ট্রেলার নয়, প্রিভিউ। বাংলায় তর্জমা করলে ঝলক বললে ভুল বলা হয় না। সেই ঝলকেই পর্দার রাজা তিনি। ‘সিল্যুয়েট’ হোক বা আবহে তাঁর গলার আওয়াজ, একশো শতাংশ বাদশাহোচিত আবির্ভাব তাঁর। সেখানে ‘বাহুবলী’র মতো আগমন আছে, ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসি আছে। আবার গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরে দাঁড়ানো আছে। ১৩২ সেকেন্ডে যত বার ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, সেই সব মুহূর্তে তিনি রাজা, আদতেই ‘কিং খান’।

আরও পড়ুন: RRKPK: ‘খেলা হবে’ স্লোগানে রণবীরের পরিবারকে চ্যালেঞ্জ আলিয়ার! ‘রকি-রানি’র ট্রেলারে চমক

তবে চমকে দিয়েছে প্রিভিউয়ের শেষ কয়েক সেকেন্ডে শাহরুখের লুক। ধীরে ধীরে চোখমুখের ব্যান্ডেজ খুলছেন তিনি। ব্যান্ডেজ পুরোটা সরতেই প্রকাশ্যে এল পরিপাটি করে কামানো মাথা। নেড়া মাথার লুকে শাহরুখকে দেখে চমক লাগতে বাধ্য। শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন নয়নতারা। রয়েছেন বিজয় সেতুপতী। এছাড়াও বিশেষ ভূমিকায় রয়েছেন দীপিকা পাডুকোন।

ছবি রিলিজ করবে ৭ই সেপ্টেম্বর। এবছর বলিউডকে বিরাট হিট দিয়েছেন শাহরুখ। পাঠান ১০০০ কোটির ক্লাবে। ফের আরেকবার সে প্রস্তুত। মাথা বাঁধা ব্যান্ডেজে। শেষ দৃশ্যে রয়েছে চমক। টিজার আসবে না এই ছবির সেকথা আগেই জানিয়েছিলেন, এবার রিলিজের মাস দুয়েক আগেই ঝড় তুললেন অনুরাগী মহলে।

আরও পড়ুন: Kajol: ‘রাজনীতিবিদরা বেশিরভাগ অশিক্ষিত, দেশের উন্নয়নে বাধা’…বিস্ফোরক কাজল

 

Exit mobile version