Site icon The News Nest

Jawan Update: ছবিমুক্তির বাকি আড়াই মাস! তার আগেই ফাঁস শাহরুখের ‘জওয়ান’-এর গুরুত্বপূর্ণ দৃশ্য

jawan release date

জল্পনার অবসান ঘটিয়ে মে মাসে ঘোষণা করা হয় ‘জওয়ান’-এর মুক্তির তারিখ। আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় ‘জওয়ান’ হিসাবে ফিরতে চলেছেন বলিউডের বাদশা। সেই হিসাবে এখনও ছবিমুক্তির বাকি আড়াই মাস। তার আগেই প্রকাশ্যে এল ছবি সংক্রান্ত বেশ গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’ যে বেশ বড় মাপের একটি অ্যাকশন ছবি হতে চলেছে, তা বোঝা গিয়েছিল আগেই। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে শাহরুখকে। ছবিতে বিশেষ এক চরিত্রে দেখা যেতে চলেছে বলিউড তারকা সঞ্জয় দত্তকেও। খবর, ছবিতে থাকছে একটি টানটান ‘ট্রেন রেড’-এর দৃশ্য। সেই দৃশ্যের নাকি থাকছেন ছবির একাধিক নায়িকাও। শোনা যাচ্ছে, ওই দৃশ্য নাকি চিত্রনাট্যের অন্যতম গুরুত্বপূর্ণ একটি অংশ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সিনেমাটির বাজেট ২০০ থেকে ২৫০ কোটি। আর এর VFX শাহরুখের আগের সিনেমা Ra. One এবং Zero. – র সমান হতে চলেছে।

অন্যদিকে,  অ্যাকশন এক্সপার্ট সাদ্দাম, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশংসায় ভরিয়ে দেন কিং খানকে। তাঁর কথায় শাহরুখ খান ‘স্যুইটেস্ট বন্দা’ অর্থাৎ খুব মিষ্টি মানুষ। নিজের কাজের প্রতি শাহরুখের একাগ্রতা দেখেও মুগ্ধ তিনি। শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতা ভাগ করে তিনি জানান, অন্যান্য যে সকল হিরোদের সঙ্গে তিনি কাজ করেছেন তাঁদের থেকে একেবারেই আলাদা বাদশাহ। স্টান্টম্যানের কথায়, ‘তিনি আমায় জিজ্ঞেস করেন যে কীভাবে আমি স্টান্টগুলো করব এবং আমার সুরক্ষার সমস্ত বন্দোবস্ত পরীক্ষা করে নেন। উনি বেশ চিন্তায় ছিলেন যে আমার আঘাত লাগবে এবং তারপর আমি তাঁকে ব্যাখ্যা করি যে কীভাবে সুরক্ষা নেওয়া হয়েছে।’

আরও পড়ুন: Neha Kakkar: বিচ্ছেদের সুর নেহার সংসারে! জন্মদিনের পার্টিতে দেখা নেই স্বামী রোহনের

সাদ্দাম আরও জানান যে শাহরুখ খান খুব সক্রিয়ভাবেই ছবির সেটের সঙ্গে যুক্ত থাকতেন। প্রত্যেক স্টান্টের একেবারে খুঁটিনাটি জানতেন আগ্রহ নিয়ে। কিন্তু সাদ্দামের কথায়, যে ‘শ্রেষ্ঠ ব্যাপার’ শাহরুখকে বাকি তারকাদের থেকে আলাদা করে তা হল প্রত্যেক শট শেষ হওয়ার পর এসে তিনি দেখতেন যে সাদ্দাম সুরক্ষিত, অক্ষত আছেন কি না। সাদ্দাম বলেন, ‘শাহরুখ এসে বলতেন, ‘তুই ঠিক আছিস তো’?’

শুধু তাইই নয়, শাহরুখের আরও এক গুনের কথাও জানান সাদ্দাম। যখনই কোনও দৃশ্য, যেভাবে পরিকল্পনা করা হয়েছে সেভাবে হত না, কখনও তিনি সেই দোষ ক্রুয়ের ওপর দিতেন না। বরং, নিজের ঘাড়ে দোষ নিয়ে নিতেন। ‘আমি অবাক হয়ে যেতাম এমন এক তারকাকে দেখে। আমি যাঁদের সঙ্গে কাজ করেছি তাঁদের থেকে নিশ্চিতভাবে আলাদা এসআরকে।’ একইসঙ্গে সিনেমার শ্যুটিং সম্পর্কে সাদ্দাম এক তথ্যও ভাগ করে নিয়েছেন। তিনি জানান, ছবিতে বেশ গুরুত্বপূর্ণ এবং কঠিন ফাইট সিন একটা শটে শেষ করেন শাহরুখ, এমনকী সেখানে সাদ্দামের সাহায্যও নেননি তিনি।

আরও পড়ুন: Adipurush : রামায়ণে যৌনতার সুড়সুড়ি! ‘আদিপুরুষ’-এর বিরুদ্ধে মামলা কলকাতা হাই কোর্টে

Exit mobile version