Site icon The News Nest

Prasenjit and Jeet: ফের প্রযোজকের ভূমিকায় জিৎ, সঙ্গে অভিনেতা প্রসেনজিৎ- দিতিপ্রিয়া

WhatsApp Image 2021 09 17 at 1.06.00 PM

হাত মেলাচ্ছেন জিৎ ও প্রসেনজিৎ। যদিও ক্যামেরার সামনে থাকবেন এক জন, অন্যজন আপাতত থাকছেন ক্যামেরার এপারে। অর্থাৎ ছবির প্রযোজকের ভূমিকায় থাকছেন জিৎ এবং প্রধান অভিনেতার চরিত্রে ‘বুম্বাদা’। ‘সুইৎজারল্যান্ড’ খ্যাত ছবির পরিচালক সৌভিক কুন্ডুর পরের প্রোজেক্ট ‘আয় খুকু আয়’।

বাবা এবং মেয়ের গল্প দেখানো হবে। বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। মেয়ের চরিত্রের জন্য দিতিপ্রিয়া রায়ের কথা ভাবা হয়েছে। যদিও সে বিষয়ে এখনও চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এর আগে বাঘ বন্দি খেলাতে একসঙ্গে ছিলেন দুই অভিনেতা। তবে স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। তিনটে ভিন্ন ভিন্ন ছোটো ছবি নিয়ে ছিল ওই ছবিটা।

আরও পড়ুন: Met Gala 2021: আত্মপ্রকাশেই সাহসী পদক্ষেপ ম্যাডোনা কন্যার! উন্মুক্ত বাহুমূলে কাড়লেন নজর

তবে এবার  জিৎ কি একেবারেই এই ছবিতে ‘বুম্বা’-দার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না? আপাতত সেই প্রশ্নের জবাবে মুখে কুলুপ এঁটেছেন সব পক্ষই। তবে টলিপাড়ার একটি বড় অংশের আশা অতিথি শিল্পী হলেও এই ছবিতে হাজির হবেন জিৎ।

রয়েছে আরও একটি চমক। ‘আয় খুকু আয়’-এ কিন্তু দ্বৈত চরিত্রে অভিনয় করবেন ‘বুম্বাদা’। ছবির সুরকার হিসেবে ইতিমধ্যেই সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের সঙ্গে প্রাথমিক সব কথাবার্তা সেরে ফেলা হয়েছে। ছবির শ্যুটিং কলকাতাতে তো হবেই, সঙ্গে পুরুলিয়াতেও হওয়ার কথা চলছে।

এ প্রসঙ্গে আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন মাস তিনেক আগেই এই ছবির চিত্রনাট্য নিয়ে তাঁর কাছে হাজির হয়েছিলেন পরিচালক। প্রথমবার শুনেই ছবির গল্প মনে ধরেছিল তাঁর। ‘বুম্বাদা’-র কথায়, ‘এক বাবা ও মেয়ের গল্পে অনুভূতি এবং নাটকীয়তার খুব সুন্দর মেলবন্ধন হবে এই ছবিতে।’ ওদিকে প্রসেনজিৎ-কে নিজের ছবিতে পেয়ে প্রযোজক হিসেবে আনন্দে আত্মহারা জিৎ। বললেন, ‘বুম্বাদা’-র সঙ্গে কাজ করতে পেরে ভালো তো লাগছেই। সঙ্গে অনেক নতুন কিছু শিখতে পারব ভেবে বেশ আনন্দও হচ্ছে’।

আরও পড়ুন: কোয়েল, শুভশ্রীর পর দুর্গাবেশে দিতিপ্রিয়া! দেখুন মহিষাসুরমর্দিনী রূপে কেমন লাগছে অভিনেত্রীকে

Exit mobile version