Site icon The News Nest

Ben-Jennifer: ব্রেকআপের ১৮ বছর পর ফের এনগেজমেন্ট সারলেন বেন অ্যাফ্লেক-জেনিফার লোপেজ

ben

পুরনো ওয়াইনের নেশা বেশি। একথাটা যেন একেবারে প্রমাণ করে দিলেন হলিউড তারকা বেন অ্যাফলেক (Ben Affleck) ও জেনিফার লোপেজ (Jennifer lopez)। সম্পর্ক ভাঙার প্রায় ১৯ বছর পর ফের চার হাত এক করলেন এই তারকা জুটি। সম্প্রতি বেন অ্যাফলেকের সঙ্গে বাগদান সেরে ফেললেন অভিনেত্রী ও গায়িকা জেনিফার লোপেজ। সংবাদ মাধ্যমের কাছে নিজেই এই সুখবর শেয়ার করেছেন জেনিফার ও বেন।

গত বছরে অ্যালেক্স রডরিগেজ-এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, ২০২০-র জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মাস-এর সঙ্গে নিজের সম্পর্কে চ্ছেদ টেনেছিলেন বেন। জেনিফার-রডরিগেজের ব্রেক-আপের পর থেকেই একটু একটু করে ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। এরপর কখনও প্রমোদতরীতে ঘনিষ্ঠ অবস্থায়, আবার কখনও জিমের ভিতর অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন বেন ও জেনিফার। গত বছর মেট গালার মঞ্চে মাস্ক পরেই ঠোঁটে ঠোঁট রেখেছিলেন দুজনে। তাই নিজেদের প্রেম নিয়ে কোনও রাখঢাক নয়, বরং খুল্লমখুল্লাই রোম্যান্সে মজেছেন দুজনে। অতীতের তিক্ততা সেখানে অন্তরায় হয়ে দাঁড়ায়নি।

আরও পড়ুন: Grammy 2022: গ্র্যামি জিতলেন প্রথম পাকিস্তানি মহিলা আরুজ আফতাব, ! কে এই কন্যে?

জেনিফারের মুখপাত্রও সংগীতশিল্পীর বাগদানের খবর নিশ্চিত করেছেন। চলতি সপ্তাহের শুরুতেই জেনিফারের আঙুলে বিরাট হীরের আংটি দেখা গিয়েছিল,সেই থেকেই এনগেজমেন্টের জল্পনা শুরু হয়েছিল। টুইটারেও নিজের বাগদানের ঘোষণার ইঙ্গিত দিয়েছেন জেনিফার লোপেজ। সেখানে তিনি জানান, খুব শীঘ্রই বড় একটি ঘোষণা আসছে, সঙ্গে জুড়ে দেন হীরের আংটি ইমোজি।

বেন অ্যাফ্লেকের সঙ্গে ব্রেক-আপের পর মার্ক অ্যান্থনিকে বিয়ে (২০০৪) করেছিলেন জেনিফার, তাঁদের দুই সন্তান রয়েছে এমে ও ম্যাক্স (১৪ বছর)। অন্যদিকে ২০০৫ সালে জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন। এই প্রাক্তন জুটির তিন সন্তান রয়েছে- ভায়োলেট, সেরাফিনা এবং স্যাম।

আরও পড়ুন: Sonam Kapoor: সাদা শাড়িতে উন্মুক্ত বেবি বাম্প, ফটোশুটে নজরকাড়া হবু মা সোনম

Exit mobile version