Site icon The News Nest

এবার সিঙ্গেল ফাদারের ভূমিকায় যিশু, বড়দিনে নয়া ছবির ঘোষণা উইন্ডোজ

Jisshu 1

কানাঘুষো আগেই শোনা গিয়েছিল যে বড়দিনে বড়সড় চমক দিতে চলেছে উইন্ডোজ প্রোডাকশন হাউস। উৎসবের মরসুমে অবশ্য বরাবরই সংশ্লিষ্ট প্রযোজনা সংস্থার তরফে নয়া ছবির ঘোষণা বাঁধা ধরা। এবারের বড়দিনেও তার অন্যথা হল না। যিশু সেনগুপ্তের (Jisshu Sengupta) সঙ্গে নতুন ছবির ঘোষণা করে ফেললেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা।

“বাবা, বেবি ও…” ব্রহ্মা জানেন গোপন কম্মটি খ্যাত পরিচালক অরিত্র মুখার্জী রয়েছেন পরিচালনার দায়িত্বে। ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন, সংলাপের দায়িত্বে সম্রাজ্ঞী বন্দোপাধ্যায়, ছবির সংগীত পরিচালনা করছেন চমক হাসান। তবে সব থেকে বড় সারপ্রাইজ হলো পোস্ত ছবির পরে আবার এই ছবির মধ্যে দিয়েই উইন্ডোজ এর সঙ্গে জুটি বাঁধলেন যীশু সেনগুপ্ত। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখার্জী পরিবেশিত এই ছবির ডিজিটাল পোস্টার মুক্তি পেল আজ।

আরও পড়ুন: ভাসলেন ‘খোলা হাওয়া’য়, লিখলেন সরল প্রেম কাব্য -ফ্যানদের ক্রিসমাস গিফট দিলেন মিমি

অনাবিল আকাশ জুড়ে উড় চলেছে অসংখ্য দুধ সাদা পায়রা, সেই খোলা আকাশের নিচ দিয়ে দুই শিশুকে বেবি কটে নিয়ে হেঁটে চলেছেন যীশু। চারিদিকে পার্কের আবহ। লাল হয়ে আসা গাছের পাতায় শেষ শরতের হাতছানি। শূন্য কিছু পার্কের বেঞ্চি আর হলুদ হয়ে আসা স্ট্রিট লাইট যেন ইঙ্গিত দেয় একটা অদ্ভুত একাকীত্বের। ওপর দিয়ে উড়ে চলেছে একটি লাল ওড়না, কিসের ইঙ্গিত করছে এই ওড়না? কেনই বা এমন নিঃসঙ্গতার মধ্যে দিয়ে হেঁটে চলেছে যীশু? এই সব কাহিনী বলতেই হয়তো আসছে এই কাহিনী। ছবির রহস্য ‘ও’-কে ঘিরেই। ‘ও’-এর মধ্যেই কি প্রেমের ইঙ্গিত?

সব কিছু ঠিক থাকলে আগামী ২০ মার্চ থেকে শুরু হবে ছবির শুটিং। টলিউড কিংবা বলিউড, দুই ইন্ডাস্ট্রিতেই আপাতত চুটিয়ে কাজ করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। একাধারে তিনি যেমন হিন্দি ওয়েব সিরিজে কাজ করছেন, তেমনই মূলধারার বলিউড সিনেমাতেও তাঁর অভিনয় নজর কাড়ছে দর্শকদের।

আরও পড়ুন: সেরে ফেললেন রাজকীয় বিয়ে,পূর্ণতা পেল গওহর-জায়েদ জুটির ‘লকডাউন’ প্রেম কাহিনি

Exit mobile version