Site icon The News Nest

Jubin Nautiyal: পাঁজরে-মাথায় চোট নিয়ে হাসপাতালে গায়ক, চিন্তায় ভক্তকুল

jubin nautiyal

দুর্ঘটনায় গুরুতর জখম জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। এই মুহূর্তে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর শরীরের একাধিক জায়গায় চোট লেগেছে। দুর্ঘটনার পর তাঁর ডান হাতে অস্ত্রোপচার করতে হয়েছে বলেও খবর।

জানা যাচ্ছে, একটি বিল্ডিংয়ের সিঁড়ি থেকে আচমকাই পড়ে যান জুবিন। তাঁর শরীরের একাধিক চোট লেগেছে। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সবরকম শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা দেখেন গায়কের ডান হাতের কনুই ভেঙেছে,পাঁজরে চিড় ধরেছে এবং মাথাতেও চোট রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ইতিমধ্যেই জুবিনের ডান হাতে অস্ত্রোপচার হয়েছে। নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে এখন ভক্তকূলকে কোনও আপটেড দেননি জুবিন। সূত্রের খবর, আপতত চিকিৎসরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। ডান হাতের ব্যবহার একেবারে নিষিদ্ধ, শায্যাশায়ী জুবিন।

আরও পড়ুন: Mia Khalifa Bigg Boss 16 : বিগ বসের বড় চমক, হাউজে ‘ওয়াইল্ড’ এন্ট্রি মিয়া খলিফার?

গত কয়েক বছরে বলিউডের অন্যতম লিডিং প্লে-ব্যাক সিঙ্গার জুবিন নটিয়াল। লুট গায়ে, মাস্ত নাজারো সে, তুম হি আনা, রাতাঁ লাম্বিয়া-র মতো অজস্র হিট গান রয়েছে তাঁর ঝুলিতে। সম্প্রতি ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিতে’ গানটিও ‘থ্যাঙ্ক গড’ ছবির জন্য গেয়েছেন জুবিন। এদিকে গত সপ্তাহেই জুবিন নটিয়ালকে দুবাইতে কনসার্ট করতে দেখা গিয়েছে। দুবাইতে জনতার মাঝে গান করার অভিজ্ঞতা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন জুবিন।

আরও পড়ুন: Nora Fatehi: উল্টো জাতীয় পতাকা! বিশ্বকাপের মঞ্চে দেশের নাম ডোবালেন নোরা

Exit mobile version