Mia Khalifa Bigg Boss 16: Adult Film Star Mia Khalifa Participating in Reality Show Bigg Boss?

Mia Khalifa Bigg Boss 16 : বিগ বসের বড় চমক, হাউজে ‘ওয়াইল্ড’ এন্ট্রি মিয়া খলিফার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিগ বস সিজন-১৬, শুরুর ৫০ দিনের বেশি হয়ে গিয়েছে। প্রত্যেকে এটা জানার জন্য উৎসুক, যে প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি (Mia Khalifa ) কে হতে চলেছেন? অনেকেরই নাম ছড়িয়েছে যে, তাঁরা  বিগ বসে (Bigg Boss 16) আসতে চলেছেন বলে। কিন্তু সম্প্রতি একটি খবর ছড়িয়েছে যে, অ্যাডাল্ট মুভি স্টার মিয়া খলিফা,এই  রিয়েলিটি শোতে এন্ট্রি নিতে চলেছেন।

বাইরে থেকে বিগ বস হাউজের প্রতিযোগীদের ভালোভাবেই প্রত্যক্ষ করেছেন Mia Khalifa। কে কী ভাবে গেম খেলছেন, সেটাও দেখে নিয়েছেন তিনি। এবার হাউজের অন্দরে ঢুকে সকলের সঙ্গে সকলের ইক্যুয়েশন ঘেঁটে দিতে চলেছেন তিনি। চলতি সপ্তাহে ইমলি খ্যাত ফাহমান খান বিগ বস হাউজে এন্ট্রি নিয়েছিলেন। সকলেই ভেবেছিলেন তিনি নতুন সদস্য হিসেবেই যোগ দিচ্ছেন। যদিও শোর প্রোমোশন করার পর তিনি হাউজ থেকে বেরিয়ে যান। এবার জানা গেল আসল বিষয়। মিয়া আসছেন ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে।

আরও পড়ুন: Aindrila Sharma: ঐন্দ্রিলার গালে চুমু খেয়েই যাচ্ছেন ঐশ্বর্যা, ভিডিয়ো দেখে চোখে জল নেটপাড়ার

Bigg Boss (Hindi) শুরুর দিন থেকে আজ পর্যন্ত প্রতি সিজনেই মিয়া খলিফার ওই শোতে এন্ট্রি নেওয়ার জল্পনা শোনা যায়। তবে কোনও সিজনেই অংশ নেননি তিনি। ১৬তম সিজনেও মিয়ার এই রিয়্যালিটি শোতে আসার গুঞ্জন উঠেছে। বিষয়টিতে আদৌ সত্যতা রয়েছে কিনা জানা যায়নি। যদি সত্যিই তিনি এই সিজনে বিগ বসের অতিথি হিসেবে আসেন, তাহলে অবশ্যই এটি ওই শোর সবচেয়ে গ্ল্যামারাস সিজন হবে।

এই অবস্থায় একটি পুরনো টুইট ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে বিগ বসে আসা নিয়ে মিয়া সমস্ত গুজবকে পত্রপাঠ বাউন্ডারির দিশা দেখিয়েছেন। এই টুইট ২০১৫ সালের হতে পারে কিন্তু সাত বছর পুরনো এই টুইট আবার আরও একবার ট্রেন্ডিংয়ে চলে এসেছে। মিয়া নিজেই এই টুইট ভাইরাল করতে শুরু করেছেন। যাতে তার বিগ বসের শামিল হওয়ার গুজব মিথ্যা প্রমাণিত হয়।

আরও পড়ুন: Arijit Singh: লাইভ কনসার্টের প্রিমিয়াম টিকিটে থাকছে মদ, খাবার! দাম শুনলে রাতে ঘুম আসবে না

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest