Site icon The News Nest

পুজোয় মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ‘গোলন্দাজ’, মুক্তি পেল ছবির গান ‘যুদ্ধং দেহি’

DEV 1

পুজোয় মুক্তির অপেক্ষায় দেব অভিনীত ‘গোলন্দাজ’। দেবের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন ইশা সাহা। শনিবার মহামেডান মাঠে এক অনুষ্ঠানে মুক্তি পেল ছবির গান ‘যুদ্ধং দেহি’।

মুক্তির অপেক্ষায় দেব অভিনীত গোলন্দাজ।  ভারতীয় ফুটবলের প্রবাদ পুরুষ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারির জীবন কাহিনি অবলম্বনে তৈরি এই ছবিতে নগেন্দ্রপ্রসাদের ভূমিকায় অভিনয় করেছেন দেব। ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেছেন ইশা সাহা। শনিবার মহামেডান মাঠে এক অনুষ্ঠানে মুক্তি পেল ‘গোলন্দাজ’-এর গান।

শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কথায় বিক্রম ঘোষের সুরে গানটি গেয়েছেন নির্মাল্য রায় এবং শোভন গঙ্গোপাধ্যায়। অনুষ্ঠানে সম্বর্ধনা দেওয়া হয় দেব-কে। ছবির সঙ্গীত প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনবাগান, মহামেডান এবং ইস্টবেঙ্গল ক্লাবের কর্তা এবং সমর্থকরা। এছাড়াও উপস্থিত ছিলেন আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং চেয়ারম্যান সুব্রত দত্ত। আগামী ১০ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: Bigg Boss 15: প্রতি সপ্তাহে ৩৫ লাখ! রেকর্ড পারিশ্রমিক অফার করা হল Rhea Chakraborty-কে

এদিন মঞ্চে উঠেই দেবের স্বীকার করে নিলেন যে , ‘অর্ধেকের বেশি বাঙালি জানেনই না আমাদের ফুটবলের জনকের গল্প। এই ছবির চিত্রনাট্য আসার আগে আমিও জানতাম না। কিন্তু ধ্রুবদা যেভাবে এই গল্পটা বলার দায়িত্ব নিয়েছেন তা অবশ্যই প্রশংসার দাবি রাখে।’

এই গানের সৌজন্যেই দেবের ঠোঁটে এই প্রথমবার গান গাইলেন শোভন গঙ্গোপাধ্যায়। সহযোগী শিল্পী নির্মাল্য রায়। গানের লেখক শ্রীজাত। এছাড়াও, ঈশা সাহার ঠোঁটে শোনা যাবে উজ্জয়িনী মুখোপাধ্যায়ের কণ্ঠ। ছবির সব গানই রাগাশ্রয়ী।

আরও পড়ুন: পুজোর আগেই পিতৃহারা হলেন শ্রীলেখা মিত্র, প্রয়াত বাবা সন্তোষ মিত্র

Exit mobile version