Site icon The News Nest

লাল-নীল বিকিনিতে সানবাথ কঙ্গনার! বিরক্তি প্রকাশ করলেন ভক্তরা

kangana ranaut

বিভিন্ন বিষয়ে মুখ খুলে শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। নিন্দুকেরা তো বলেন, শিরোনামে থাকার জন্য কঙ্গনার নাকি নির্দিষ্ট কোনও কারণের প্রয়োজন হয় না। ফের শিরোনামে নায়িকা। এবার প্রসঙ্গে তাঁরই একটি পুরনো ছবি।

সামনে বিস্তীর্ণ সমুদ্র। অসীমের দিকে তাকিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। নীল আর লাল বিকিনিতে ‘মনিকর্ণিকা’-কে ধরেছে ক্যামেরা। তাঁর উন্মুক্ত পিঠে কোঁকড়া চুল ঝাঁপিয়ে নেমেছে। পাশে বালি ও কোথাও কোথাও ঘাস ছড়িয়ে। ঘাসের রঙে মিশে রয়েছে একটি বই।

আরও পড়ুন: দার্জিলিঙে বাড়ি, নিলামের সঙ্গে প্রেম – জানুন গোবিন্দার জন্মদিনে কিছু অজানা তথ্য

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ থাকেন কঙ্গনা। বুধবার সকালে নিজেরই একটি পুরনো ছবি শেয়ার করলেন অনুরাগীদের সঙ্গে। মেক্সিকোর কোনও একটি বিচে বসে রয়েছেন তিনি। পরনে বিকিনি। ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘গুড মর্নি বন্ধুরা। যে সব জায়গায় আমি ঘুরেছি, তার মধ্যে মেক্সিকো দারুণ জায়গা। কখন যে কী হবে, ওখানে আগে থেকে বোঝা যায় না। এটা মেক্সিকোর একটা ছোট্ট আইল্যান্ড তুলুমের ছবি।’

যদিও তাঁর এই ছবি নিয়ে খুশি নন নেটিজেনরা। কেউ লিখলেন, ‘লজ্জা হওয়া উচিত। নিজেকে ঝাঁসির রানি বলেন, এ দিকে বিকিনি পরে ছবি আপলোড করেন।’ কারওর দাবি, ‘ভক্তদের ঝাঁসির রানি নির্বস্ত্র কী ভাবে বসে রয়েছেন!’ এমনকি তাঁর অনুরাগীদের মতে, তিনি অনেক কষ্ট করে শ্রদ্ধা ও সম্মান অর্জন করেছেন। এ রকম ছবি দিয়ে সেই সম্মান ধুলোয় মিশিয়ে দেওয়ার কী মানে!

আরও পড়ুন: শর্ট নোটিশে বন্ধ হয়ে গেল ‘ফিরকি’-র শুটিং, কিন্তু কেন?

 

Exit mobile version