Site icon The News Nest

Emergency: ইন্দিরা গান্ধী হয়ে প্রকাশ্যে এলেন কঙ্গনা, নয়া লুকে দিলেন চমকে

Kangana Ranaut as Indira Gandhi from Emergency

ইন্দিরা গান্ধির ভূমিকায় যে কঙ্গনা রানাওয়াত আসছেন তা জানা ছিল সেই গত বছর থেকেই। নতুন সিনেমার প্রস্তুতির ঝলকও এর আগে শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। এবার প্রকাশ্যে এল টিজার। কঙ্গনা নিজেই সেই ঝলক শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়। এদিন টিজার পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “সেই মহিলাকে (Her) নিয়ে এলাম যাঁকে ‘স্যার’ (Sir) বলা হত। শ্যুট শুরু।”

মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুক কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

আরও পড়ুন: Koffee With Karan: ফুলশয্যার রাতের সিক্রেট ফাঁস আলিয়ার, হাঁ করণ! রইল ভিডিয়ো

কিছুদিন আগেই কঙ্গনা তাঁর ইনস্টা স্টোরিতে জানান অস্কার-জয়ী এই প্রস্থেটিক রূপটান শিল্পী ডেভিড মালিনস্কি কাজ করছেন এই ছবিতে।‘ডার্কেস্ট আওয়ার’ ছবির জন্য ২০১৮ বাফটা এবং অস্কার জিতে নেন ডেভিড মালিনস্কি। এছাড়াও ‘ব্যাটমান’ ছবিতে ডেভিডের (David Malinowski) কাজ বেশ প্রশংসিত হয়। কারণটা একটা পর্দায় যাতে নিঁখুত মনে হয় কঙ্গনাকে।

কঙ্গনা আগেই বলে দিয়েছেন এমারজেন্সি কোনও বায়োপিক না, এটা একটা রাজনৈতিক ছবি। কঙ্গনার কথায়, ‘ইন্দিরা গান্ধির বায়োপিক নয় এই ছবি। বরং এটা একটা বড় প্রেক্ষাপটকে তুলে ধরে। আরও নির্দিষ্টভাবে বলতে গেলে এটা একটা রাজনৈতিক ছবি যা আমাদের জেনারেশনকে সাহায্য করবে বর্তমান ভারতের সামাজিক-রাজনৈতিক প্রেক্ষাপটকে বুঝে নিতে।’

আরও পড়ুন: Ranveer-Deepika: প্রেমে মিশল অ্যাডভেঞ্চার, প্রকৃতির বুকে রণবীরের বাহুলগ্না দীপিকা

 

 

Exit mobile version