Site icon The News Nest

চিরন্তন! আদুরে ছবি পোস্ট করে বিয়ের একমাস উদযাপন ভিকি – ক্যাটরিনার

katrina kaif vicky kaushal 1200

স্বামী ভিকি কৌশলের বাহুডোরে ক্যাটরিনা কাইফ। বিয়ের একমাস উদযাপনের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। রবিবার সক্কাল সক্কাল ভিকির সঙ্গে একটি সেলফি শেয়ার করেন বলি ডিভা। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ একমাস আমার ভালোবাসা’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল হৃদয়ের ইমোজি।

ছবিতে বাড়ির পোশাকে দেখা গেছে তারকা দম্পতিকে। নো মেকআপ লুকে রয়েছেন দু’জনেই। স্ত্রী ক্যাটরিনাকে আগলে রেখেছেন ভিকি। দম্পতির মুখে মিষ্টি একটা হাসি।

আরও পড়ুন: Chakda Xpress Teaser: ঝুলনে মজে অনুষ্কা! শেয়ার করলেন চাকদা এক্সপ্রেসের টিজার

বিয়ের অনুষ্ঠান থেকে এক অদেখা ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভিকি। স্ত্রী তথা বলি সুন্দরী ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচে মত্ত তিনি। সেই সময়ের তোলা ক্যান্ডিড ছবি। ভিকিকে নীল রঙের কুর্তা পরে দেখা গেছে। অন্যদিকে ক্যাটরিনাকে রানি রঙের ভেলভেটের লেহেঙ্গায় দেখা মিলেছে। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘অনেকদূর যেতে চাই!’  দিয়া মির্জা থেকে জোয়া আখতার সহ ইন্ডাস্ট্রির আরও অনেক সহকর্মী অভিনেতার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন।

৯ ডিসেম্বর রাজস্থানের জয়পুরে গাঁটছড়া বেঁধেছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল রাজকীয় বিয়ের আসর। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত জুটি। এরপর ১০ ডিসেম্বর সকালেই জয়পুর থেকে সোজা মধুচন্দ্রিমায় মলদ্বীপ উড়ে যান বলিউডের নবদম্পতি।

আরও পড়ুন: গলায় লাভ বাইট! ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জ্যাকলিনের আরও এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে

 

 

Exit mobile version