Jacqueline Fernandez and Sukesh Chandrasekhar’s new romantic picture goes viral

গলায় লাভ বাইট! ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জ্যাকলিনের আরও এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২১ সালের চর্চিত বিতর্কের মধ্যে অন্যতম ছিল কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক। যা নিয়ে ইডির মুখোমুখিও হতে হয়েছিল অভিনেত্রীকে। এমনকী, দেশ ছাড়ার অনুমতিও তাঁর নেই বর্তমানে। এর মধ্যে সুকেশ আর চন্দ্রশেখরের আরও একটি ছবি ভাইরাল হল। আর তা নিয়েই চলছে তুমুল হইচই।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রীর নাকে চুমু খাচ্ছে সুকেশ। দেখে বুঝতে অসুবিধা হয় না দু’জন বিছানায় শুয়ে রয়েছেন। জ্যাকলিনের (Jacqueline Fernandez) গলার কাছে আবার ফুটে উঠেছে লাল দাগ। নিন্দুকরা যা লাভ বাইট বলেই ব্যাখ্যা দিচ্ছেন। অভিনেত্রীর মুখের একগাল হাসিও যেন তৃপ্তির ইঙ্গিতই দিচ্ছে।

আরও পড়ুন: নতুন বাড়ির বিলাসবহুল অন্দরমহল, যদিও চোখ টানল ক্যাটরিনা কাইফের ৫ লাখি মঙ্গলসূত্র

 

View this post on Instagram

 

A post shared by Trending bollywood (@bolly.trending)

মাস কয়েক আগেই আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই হইচই শুরু হয়ে গিয়েছিল। দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় জড়িয়েছে তার নাম। গত বছরই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখরের উপর। আর এই ঠকবাজের সাথেই সম্পর্ক ছিল জ্যাকলিনের বলে খবর। এমনকী, সুকেশ নিজেও মেনে নিয়েছে জ্যাকলিনের সাথে সম্পর্কের কথা। হিরের গয়না, বিদেশী ঘোড়া, বিড়াল, ব্র্যান্ডেড জুটো-ব্যাগ মিলিয়ে ১০ কোটি টাকার কাছাকাছি মূল্যের উপহার নিয়েছিলেন জ্যাকলিন। যার খতিয়ান শুনলে চোখ কপালে উঠবে যে কারও। এমনকী, জ্যাকলিনের ভাইকে ১৫ লাখ টাকাও পাঠিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: Nusrat Jahan Bday: নুসরতকে শুভেচ্ছা যশ-মিমির, মাঝরাতে কেক কাটলেন অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest