Site icon The News Nest

করোনায় আক্রান্ত কোয়েল-রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার, জানালেন অভিনেত্রী নিজেই

করোনা আক্রান্ত হয়েছেন জনপ্রিয় বাংলা অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি তাঁর টুইটের হ্যান্ডেলে প্রকাশ করেছেন এই খবর। তিনি লিখেছেন, “মামা, মা আমি ও রানে চারজনেই করোনা পরীক্ষা করেছিলাম, চারজনেরই রিপোর্ট পজিটিভ। তাই আমরা এখন সেলফ কোয়ারেন্টাইনে আছি।”

দীপা মল্লিক, রঞ্জিত মল্লিক এবং কোয়েলের শারীরিক অবস্থায় খানিক অবনতি হয় দু’সপ্তাহ আগে। দিন পনেরো আগে থেকেই তাঁদের মধ্যে দেখা দিয়েছিল করোনার উপসর্গ।দিন পনেরো আগে থেকেই তাঁদের মধ্যে দেখা দিয়েছিল করোনার উপসর্গ। দুই দিন আগে স্যোয়াব পরীক্ষার জন্য তাঁদের নমুনা সংগ্রহ করা হয়।শুক্রবার দুপুরে রিপোর্ট পজিটিভ আসে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Prabhas 20 First Look: বাহুবলী এবার ‘রাধেশ্যাম’, মুক্তি পেল রোমান্টিক পোস্টার

জানা গিয়েছে, বাপের বাড়িতেই রয়েছেন কোয়েল। এই মুহূর্তে তেমন কোনও শারীরিক অসুস্থতা নেই।আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সকলে। স্বাস্থ্য-ভবন ও পুলিশ প্রশাসন অবশ্য তাঁদের সঙ্গে যোগাযোগ করেছে।

উল্লেখ্য, মে মাসের পাঁচ তারিখে পুত্র সন্তানের মা হয়েছেন কোয়েল। তাঁর সন্তান এই মুহূর্তে কোথায় আছে সে বিষয় এখনও পর্যন্ত কোনও খবর আসেনি।

সম্পূর্ণ নিয়মাবলী মেনে বাড়িতে থাকার সত্ত্বেও তাঁরা কী করে করোনায় আক্রান্ত হলেন? এই নিয়ে থেকে যাচ্ছে। দু’দিন আগেও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করতে দেখা গিয়েছে কোয়েলকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মানসিক অবসাদ নিয়েও নান চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই নিয়েও সকলকতে সতর্ক করেছিলেন কোয়েল।

আরও পড়ুন: চার মাস আবু ধাবিতে আটকে মৌনী, বললেন, ‘পরিবারকে বড্ড মনে পড়ছে’

Exit mobile version