Site icon The News Nest

পাঁচ মাস পর ফের ক্যামেরা বন্দী কোয়েল পুত্র, এবার ছেলের নাম জানালেন নায়িকা

WhatsApp Image 2020 10 24 at 8.58.32 PM

মে মাসে মা হয়েছেন কোয়েল মল্লিক। ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে সেই খবর জানিয়েছিলেন নায়িকা। তার পর আর ভক্তদের সামনে আনেননি সন্তানকে। তবে অষ্টমীর বিকেলে কোয়েল দিলেন বড়ো সারপ্রাইজ। ছেলেকে সামনে তো আনলেনই সেই সঙ্গে জানালেন নাম।

কোয়েল-নিসপাল তাঁদের পুত্র সন্তানের নাম রেখেছেন কবীর। সেই সঙ্গে কবীরের হাসি মুখের বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, কোয়েল একটি কাঁথা স্টিচ শাড়ি আর নিসপাল সিং লাল পাঞ্জাবি পড়লেন। আর এদের নবাব পুত্র অষ্টমীতে হলুদ পাঞ্জাবি পড়ে পুজোর মজা উপভোগ করছেন। দেখতে দেখতে পাঁচ মাস পূর্ণ করে ফেলেছে এই খুদে তারকা। এতদিন ধরে মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার নজর থেকে ছেলে দূরেই রেখেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন:

ছবির সাথে ক্যাপশানে লিখলেন,” আজ শুভ মহা অষ্টমীর তিথি উপলক্ষে আমরা আমাদের ছোট্টদের নাম রাখলাম কবির….”। এই নাম প্রকাশ্যে আসতে আসতে ৩০ মিনিটে ১০ হাজার লাইক ছড়িয়েছে। নতুন নাম প্রকাশ্যে আসতে পরিচালক রাজ চক্রবর্তী কমেন্ট বক্সে লিখলেন,”ওলে বাবা লে” সাথে কিস ইমোজি। অন্যদিকে পরিচালক বিরসা দাশগুপ্ত ছেলের নাম শুনে কমেন্টস করলেন “সুন্দর নাম”। এই ছবি নিমেষেই ভাইরাল।

প্রসঙ্গত, এবারে মল্লিক বাড়িতে দুর্গাপুজো হলেও আগের মতো কোনো আড়ম্বর, লোকসমারোহ থাকছে না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন কোয়েল মল্লিক। এমনকি এবছর করোনা পরিস্থিতিতে মল্লিক বাড়ির পুজোয় বাইরে থেকে আসা অতিথি, সংবাদমাধ্যমের কর্মীদের প্রবেশ নিষেধ করেছেন। এবছরটা শুধুমাত্র সকলের সুরক্ষার্থে পরিবারের সদস্যদের উপস্থিতিতেই পুজোর সিদ্ধান্ত নেওয়া হয়।

আরও পড়ুন: করোনা আবহে জমজমাট অষ্টমী, সুরুচি সংঘে অঞ্জলি দিলেন সৃজিত-মিথিলা, নিখিল-নুসরত

 

Exit mobile version