Site icon The News Nest

‘কৃষ্ণকলি’ – ১০০০ পর্ব পার! শ্যামা-নিখিলের জীবনে কী ঘটবে আগামী দিনে ?

Krishnakoli

‘কৃষ্ণকলি’ বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক। নানা বাধা পেরিয়ে ১০০০ পর্ব পার করল এই সিরিয়াল। লকডাউনের জেরে ঘর থেকেই চলছিল এই ধারাবাহিকের শ্যুটিং। বাড়ি থেকেই যে যার মতো করে শ্যুটিং করে পাঠাচ্ছিলেন অভিনেতারা! তাই জুড়েই চলছিল ধারাবাহিক। তবে ১৬ তারিখ থেকে ফের শর্ত মেনে শুরু হয়েছে শ্যুটিং। আর শ্যুটিং শুরুতেই হল সেলিব্রেশন। ধারাবাহিকের সেটেই কলাকুশলীদের নিয়ে চলল উদযাপন।

মাঝে কিছুটা টিআরপি পড়লেও,ফের প্রথম সারিতেই উঠে এসেছে ‘কৃষ্ণকলি’। শ্যমা, নিখিল, কৃষ্ণা, মুন্নি, অনিরুদ্ধরা সকলের ড্রয়িং রুম থেকে যেন পৌঁছে গেছে ডাইনিং রুমের চর্চাতেও। চৌধুরী পরিবারে এখনও কাটেনি শিবাকে নিয়ে দুশ্চিন্তা। একের পর এক ঝড় যেন লেগেই রয়েছে শ্যামা ও নিখিলের জীবনে।

আরও পড়ুন: Hoichoi: থানায় ৭ ঘণ্টা কাটানোর অভিজ্ঞতা কেমন? বলবে মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’

এদিকে বিয়ের পর প্রথম জামাই ষষ্ঠী পালন করতে শ্বশুরবাড়িতে কৃষ্ণার সঙ্গে এসেছে অনিরুদ্ধ। সকলে প্রস্তুত জামাই আদরের জন্য। সে এসে চৌধুরী পরিবারের বাকিদের জানান দেয় যে, শিবাকে সে কোথাও দেখেছে এবং শিবা তাঁর পরিচিতি গোপন করছে। সকলের সন্দেহ হওয়া শুরু হয় শিবার ওপর।

তাহলে কে এই শিবা? এটাও কি ফের অশোকের নতুন কোনও চাল? কীভাবে নিজেকে সামলাবে শ্যামা? আর আসল সত্যি কীভাবে সামনে আসবে? ধারাবাহিকের গতি দেখে মনে হচ্ছে ফের একবার হারতে হবে অশোককে। শিবাই হয়ত সত্যিই শ্যামার আসল ছেলে। এই নিয়ে জল্পনা তুঙ্গে। তবে প্রতিবারের মতো এবারেও হারতে বাধ্য হবে অশোক। এই সব প্রশ্নের উত্তর মিলবে প্রতিদিন সন্ধ্যা ৭ টায় জি বাংলায় ‘কৃষ্ণকলি’-র আগামী পর্বগুলিতে।

আরও পড়ুন: সাইকেল চালিয়ে ডিম-পাউরুটি বিক্রি করছেন সোনু সুদ! ভাইরাল ভিডিও

Exit mobile version