Site icon The News Nest

করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ওয়াজিদ খানের মা, জানেন না ছেলের মৃত্যুর খবর

মুম্বই: ওয়াজিদ খানের মত্যুর রেশ কাটতে না কাটতে প্রকাশ্যে এল আরও একটি খবর। রিপোর্টে প্রকাশ, বলিউডের প্রয়াত সঙ্গীত পরিচালকের মা রেজিনা খানও করোনা পজিটিভ। 

ছেলের আগেই কোভিড ১৯-এ আক্রান্ত হন রেজিনা খান। সম্প্রতি তিনি হাসপাতালে ভর্তি হন। সেখানেই এক করোনা রোগীর সংস্পর্শে আসার পর ওই ভাইরাসে আক্রান্ত হন সাজিদ-ওয়াজিদের মা। রেজিনা খানের আক্রান্ত হওয়ার পরই করোনায় সংক্রমিত হন ওয়াজিদ খান। তবে রেজিনা খান বর্তমানে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন বলে খবর। ছেলের মৃত্যুর খবর দেওয়া হয়নি মাকে। ডাক্তাররা জানিয়েছেন, এই অবস্থায় তাঁকে মৃত্যুর খবর জানানো যাবে না। ছেলেকে শেষ দেখা হল না মায়ের। জানতেও পারলেন না, তাঁর ছেলে আর নেই। পরিবার ও বিশ্বস্ত সূত্র থেকেই জানা যাচ্ছে এই তথ্য।

আরও পড়ুন: জয়ের মুকুট বাঙালির মাথায়!কিং খানের ভূতের গল্প তৈরির প্রতিযোগিতায় জয়ী কলকাতার অভিজিৎ

কিডনির সমস্যা-সহ একাধিক রোগে আক্রান্ত ছিলেন ওয়াজিদ খান। ফলে মুম্বইয়ের চেম্বুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালে ভর্তি হওয়ার পরই জানা যায়, করোনায় আক্রান্ত ওয়াজিদ খান। তবে কিডনির সমস্যা এবং হৃদযন্ত্র বিকলের ফলে ওয়াজিদের মৃত্যু হয়েছে বলে বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করতে শুরু করে। আবার কেউ কেউ দাবি করতে শুরু করেন, কিডনি এবং হৃদযন্ত্রে সমস্যা থাকলেও, করোনা সংক্রমণের জেরেই মৃত্যু হয় ওয়াজিদ খানের।

যদিও বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের তরফে মৃত্যুর পর যে সার্টিফিকেট দেওয়া হয়েছে, সেখানে ওয়াজিদ খান করোনায় আক্রান্ত ছিলেন বলে প্রকাশ করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন: নার্গিসের জন্মদিনে বিশেষ ভিডিও শেয়ার করলেন সঞ্জয় দত্ত, বললেন, আজ মিস করি তোমাকে…

Exit mobile version