Site icon The News Nest

বৃহন্নলার চরিত্র! অভিনয় করতে গিয়ে নিজের অন্য অস্তিত্বের খোঁজ পেলেন অক্ষয়

The News Nest: অক্ষয় কুমারের আগামী সিনেমা হরর-কমেডি ‘লক্ষ্মী বম্ব’ এই বছরের বহুপ্রতীক্ষিত সিনেমার অন্যতম একটি। চলচ্চিত্রের পরিচালক রাঘব লরেন্সের এই সিনেমায় কিয়ারা আডবানীকেও দেখা যাবে। ‘লক্ষ্মী বম্ব’ ২২ মে সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস মহামারীর কারণে ওটিটি প্লাটফর্মকেই অবলম্বন করেছে এই সিনেমা। ডিজনি + হটস্টারে লাইভ ইভেন্টে অক্ষয় তাঁর এই সিনেমার পোস্টার শেয়ার করেন।

মাথায় বিশাল লাল টিপ আর লাল শাড়িতে লক্ষ্মী বম্বের ফার্স্ট লুকেই চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। সোমবার ছবির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির ঘোষণার পাশাপাশি দুটি নতুন পোস্টারও সামনে আনলেন খিলাড়ি কুমার। একটি পোস্টারে নীল রঙা মুখে লাল টিম,লালাভ চোখ ও দৃঢ় চাহনিতে অবাক করে দিচ্ছেন আক্কি, অন্যদিকে ত্রিশূল হাতে নটরাজের ভঙ্গিতে দাঁড়িয়ে থাকতে দেখা গেল অভিনেতাকে। এই ছবিতে বৃহন্নলা বা ট্রান্স জেন্ডারের ছবিতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

আরও পড়ুন: স্বজনপোষণ ইস‍্যুতে করনকে সমর্থন স্বরা ভাস্করের, কঙ্গনা বললেন, ‘তাঁবেদার’

দক্ষিণের হিট ছবি ‘কাঞ্চনা’র রিমেক ‘লক্ষ্মী বম্ব’। তবে হেরফের হয়নি ছবির পরিচালকের।  রাঘব লরেন্সই রয়েছেন লক্ষ্মী বম্বের পরিচালকের আসনে, ছবিতে অক্ষয়ের পাশাপাশি দেখা মিলবে কিয়ারা আডবানির। এই ছবি প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন,‘এটি আমার পছন্দের জঁর-হরর কমেডি। আমি ভুলভুলাইয়ার পর সবসময়ই এই জঁরের ছবি করতে চাইছিলাম। ৩০ বছরের কেরিয়ারে মানসিকভাবে এটাই আমার সবচেয়ে কঠিন চরিত্র। আমি প্রায় ১৫০টি ছবিতে অভিনয় করেছি, তবে আমি প্রতিদিন এই ছবির সেটে যতটা এক্সাইটেড থাকতাম আগে কোনওদিনও হয়নি। আমি কোনওদিন এত রিটেকও দিইনি,তাও নিজের ইচ্ছায়। এই ছবি আমাকে লেন্ডার ইকুয়ালিটি সম্পর্কে অনেকবেশি সংবেদনশীল করেছে’। 

এই ছবিতে শাড়ি পরেই দেখা যাবে আক্কিকে। সেই সম্পর্কে তিনি জানান, শাড়ি দুর্দান্ত একটা পোশাক, পরবার জন্য কারুর আকার,আয়তনের কথাও ভাবতে হয় না-সকলেই পরতে পারেন। আমরা প্রতিদিন দেখি মেয়েরা শাড়ি পরে দৌড়ে বাসে ট্রেনে উঠছেন-অথচ কী সুন্দরভাবে তাঁরা সেই শাড়ি ম্যানেজ করছেন। কুর্নিশ জানাই তাঁদের। আমার মনে হয় শাড়ির প্রকৃত কদর বুঝতে হলে জীবনে সব পুরুষের একবার শাড়ি পরার দরকার রয়েছে’।

আরও পড়ুন: দীর্ঘ হচ্ছে সুশান্ত মৃত্যুর ছায়া! ‘সড়ক ২’-র পোস্টার সামনে আসতেই ব্যাপক ট্রোলড আলিয়া-মহেশ

Exit mobile version