দীর্ঘ হচ্ছে সুশান্ত মৃত্যুর ছায়া! ‘সড়ক ২’-র পোস্টার সামনে আসতেই ব্যাপক ট্রোলড আলিয়া-মহেশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ নেটজনতার রোষানলে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর একাধিক ছবি। আর তাই সোমবার পরিচালক মহেশ তাঁর ‘সড়ক ২’ ছবির কথা ঘোষণা করতেই রেগে আগুন নেটজনতার একাংশ।

সোমবারই মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’র (Sadak 2) নতুন পোস্টার প্রকাশ্যে এসেছে। আর তার সঙ্গেই জানানো হয়েছে যে, এই ছবিও করোনার উপদ্রবের জন্য মুক্তি পাচ্ছে ওয়েব প্ল্যাটফর্ম হটস্টারে। এপ্রসঙ্গে মহেশের মন্তব্য, “এই করোনার সময়ে কেউ সিনেমা হলে গিয়ে ছবি দেখবেন না!” আর সে কথা ঘোষণা করতেই ফের নেটিজেনদের রোষানলে পড়লেন তিনি। মহেশের উদ্দেশে নেটজনতাদের পালটা মন্তব্য, “আপনার ছবি এমনিতেও এরপর থেকে আর কেউ দেখবে না! তাই বয়কট করা হোক ‘সড়ক ২’কে।”

রিয়ার সঙ্গে মহেশের সম্পর্ক, ‘কফি উইথ করণ’-এ এসে সুশান্তকে অপমান, নেপোটিজমের ধ্বজা ওড়ানো নায়িকা আলিয়ার ছবি কতটা সাফল্য পায় এখন সেটাই দেখার ।  এতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, পূজা ভাট, আদিত্য রায় কাপুর ও আলিয়া ভাট। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্তকে ।

আরও পড়ুন: নেপো কিডসদের ভিড়! নিজের ছবির ঘোষণাতেই ডাক পেলেন না কুণাল- বিদ্যুত্

https://twitter.com/Nisha1214Nisha/status/1277772798161645571?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1277772798161645571%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fbengali.news18.com%2Fnews%2Fentertainment%2Fbollywood-alia-bhatts-sadak-2-poster-invites-massive-trolling-sr-467146.html

সড়ক ২’র প্রচারে আলিয়া একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় । পাশাপাশি পোস্ট করেছেন ছবির প্রথম মোশন পোস্টারও । এই ছবির পোস্টারটি বেশ অন্যরকম । পোস্টারে কোনও নায়ক-নায়িকার মুখ নেই । শুধুই একটা পাহাড় আর সুদূর বিস্তৃত রাস্তা দেখা যাচ্ছে । এই পোস্টের পর থেকেই ব্যাপক ট্রোলিং শুরু হয়ে গিয়েছে আলিয়াকে নিয়ে । বয়কট আলিয়া, বয়কট বলিউড, বয়কট নেপোকিডস, বয়কট মহেশ ভাট…এমনই প্রচুর ট্রেন্ড চলছে এখন । তবে আলিয়াও যথেষ্ট বুদ্ধিমতী । নিজের সোশ্যাল অ্যাকাউন্টের কমেন্ট বক্স’টি ‘লিমিটেড’ করে দিয়েছেন । ফলে ১-২টি কমেন্টই দেখা যাচ্ছে সেখানে ।

মহেশের বিরুদ্ধে ক্ষোভের আগুনে ঘৃতাহুতি পড়ে তাঁর বন্ধু তথা সহযোগী সুরিতা দাসের পোস্টের পর থেকে। সুশান্তের মৃত্যুর পর সুরিতা দাস নিজের সোশ্যাল হ্যান্ডেলে দাবি করেন, সুশান্ত সিং রাজপুতের জন্য রিয়া যা করেছেন, তা অকল্পনীয়। সুশান্তকে দেখেই ভাট সাহেবের পারভিন ববির কথা মনে পড়ে যায়। ওই সময়ই রিয়াকে সাবধান করেন মহেশ ভাট। শুধু তাই নয়, সুশান্তকে নিয়ে কোনও সমস্যায় পড়লেই রিয়া মহেশ ভাটের কাছে ছুটে যেতেন বলেও মন্তব্য করেন সুরিতা দাস। সুরিতার ওই পোস্ট প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়ে যায়। নেটিজেনদের আক্রমণের মুখে পড়ে শেষ পর্যন্ত বাধ্য হয়ে নিজের স্টেটাস মুছে ফেলেন সুরিতা দাস। এদিকে সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করা হবে কি না, তা নিয়ে কিছু জানা যায়নি। 

আরও পড়ুন: এনেছিলেন যৌন হেনস্তার অভিযোগ! সুশান্তের মৃত্যুর তদন্তে পুলিশের কাছে জবানবন্দি দিলেন ‘দিল বেচারা’ নায়িকা

Gmail 5

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest